যশোরের বাগআঁচড়া বাজারে মাক্স ও রান্না খাবার বিতরণ করলেন “দেশসেরা উদ্ভাবক মিজান”

84

সুপ্রভাত বগুড়া (কামাল হোসেন, বিশেষ প্রতিনিধি): যশোরের বাগআঁচড়া কাজিরহাট কলারোয়ার মধ্যে। বিভিন্ন জায়গায় ৪০ প্যাকেট বাড়ির রান্না করা খাবার ও মাক্স বিতরণ করেন। দেশ সেরা উদ্ভাবক মিজানুর রহমান মিজান।

আজ মঙ্গলবার (১২ মে ) বিকাল ৪ টার সময় বাগআঁচড়া কাজিরহাট কলারোয়ার বেনেয়ালী বাজার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাক্সও ৪০ প‍্যাকেট বাড়ির রান্না করা খাবার বিতরণ করেন। দেশসেরা উদ্ভাবক শার্শার মিজানুর রহমান ( মিজান) সুস্থ থাকুন স্বাস্থ্যবিধি মেনে চলুন। “

তরুণ সমাজ সেবক, আব্দুল্লাহ আল মামুন। প্রতীক বলেন, আমার দাদি”মরহুম জাহানারা বেগম”অসহাই মানুষকে খাওয়াতে ভালো বাসতেন, তাদের মুখের হাসি দেখে নিজেও হাসতেন কিছু দিন আগে আমার দাদি মারা গেলেন, ওনার মুখে আর কোন সেই হাসি আর দেখতে পাবোনা তবে অসহায় মানুষদের মুখের হাসি দেখার সুযোগ যেন সারা জীবন দেখতে পায় তাই তাদের মুখে হাসি ফুটানো চেষ্টা করছি।

দেশ সেরা উদ্ভাবক মিজান বলেন , দেশে এ সংকট সময় যতদিন চলবে, ততদিন খাওয়ানোর ইচ্ছা প্রকাশ করছি, আমার এই কাজে সহযোগিতার জন্য, সমাজের বিত্তবান মানুষদের এগিয়ে আসার আহবান জানাচ্ছি।

তিনি আরো জানান, আমার এই কাজে সহযোগিতা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খোরশেদ আলম চৌধুরী, এসিল্যান্ড শার্শা উপজেলা ( ভূমি সহকারী কমিশনার ) ও উপজেলা নির্বাহী অফিসার, পুলক কুমার মন্ডল মহোদয়।

খাবারের সহযোগিতায, সহযোগিতায় তরুণ সমাজ সেবক, আব্দুল্লাহ আল মামুন। প্রতীক আমি উনাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি এবং আমাকে ধারাবাহিক সহযোগিতা করে আসছেন আমার ফেসবুক বন্ধুগন, আমি উনাদেরকে ও কৃতজ্ঞতা প্রকাশ এর স্বীকার করি।

এ সময় উপস্থিত ছিলেন, আসাদুজ্জামান সাঈদ। তরুণ সমাজ সেবক। ও।প্রসেনজিৎ কুমার তরুণ সমাজ সেবক।