যশোরের শার্শায় ফেনসিডিল সহ নারী ও মাদক ব্যবসায়ী আটক !

48
যশোরের শার্শায় ফেনসিডিল সহ নারী ও মাদক ব্যবসায়ী আটক। ছবি-কামাল হোসেন

সুপ্রভাত বগুড়া (কামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি): মঙ্গলবার (১১ আগষ্ট) গভীর রাতে বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রাম থেকে তাকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ।

আটক শফিকুল বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের মৃত: হাতেম আলী মোড়লের ছেলে।
পুলিশ জানায়, গোপন সংবাদে জানা যায়, মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে বালুন্ডা গ্রামস্থ বালুন্ডা উত্তরপাড়া জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। এমন খবরে বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল সহ শফিকুলকে আটক করে।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, প্রায় প্রতিদিনই আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে মাদক সহ মাদক ব্যবসায়ীরা আটক হলেও শার্শা-বেনাপোল সীমান্তে মাদক ব্যবসা বন্ধ না হওয়ায় জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। প্রশ্ন উঠেছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সম্পৃক্ততা থাকার কথা।
এদিকে অন্য একটি অভিযানে শার্শা সীমান্ত থেকে ৫০ বোতল ফেনসিডিল সহ শাহানারা (২৮) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।
বুধবার (১২ আগষ্ট) সকালে তাকে আটক করে পুলিশ। আটক শাহানারা শার্শা থানার লাউতাড়া গ্রামের শুকুর আলীর স্ত্রী।
পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে পুলিশ বাগ আঁচড়া রাড়ি পুকুর এলাকা থেকে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল সহ তাকে আটক করে।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটক আসামির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।