যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার অভিযোগ

32
যৌতুকের দাবিতে স্ত্রীকে হত্যার অভিযোগ।
সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ জয়পুরহাট): জয়পুরহাটে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে শারীরিক নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে  পাঁচবিবি উপজেলার রামনগর গ্রামের  জনির বিরুদ্ধে। উক্ত গ্রামের নুর ইসলামের ছেলে সে।   গত (৬ আগস্ট) বৃহস্পতিবার রাতে এঘটনা ঘটে। এঘটনায় সোমবার নিহতের বাবা রবিউল আলম  লিটন বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-১১/
১০.০৮.২০ ইং
থানায় মামলা সূত্রে জানা যায়, গত (৬ আগস্ট) রাতে স্ত্রী সুমাইয়াকে বাবার বাড়ি থেকে ৫ লক্ষ টাকা যৌতুক আনতে বলে স্বামী জনি । টাকা আনতে অপারগতা প্রকাশ করায় স্বামী জনি ও তার  ভাই মেহেদী হাসানের সহযোগিতায় স্ত্রীকে ঘরের দেওয়ালের সঙ্গে ধাক্কা দিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলিয়ে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে।
খবর পেয়ে স্ত্রীর মা-বাবা এসে তাকে উদ্ধার করে প্রথমে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান।  পরে রোগীর অবস্থার অবনতি হলে চিকিৎসার তাকে বগুড়া শহীদ জিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়,  সেখানে চিকিৎসাধীণ অবস্থায় গত (৮ আগস্ট)  রাতে মারা যান তিঁনি। চার বছরের ছোট ছেলে আছে  তার।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর রহমান জানান, এঘটনায় থানায় একটি মামলা হয়েছে। তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।