রংপুর তথা উত্তরবঙ্গের কৃতি সন্তান পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে বগুড়ায় দুস্থদের মাঝে যুব কমিটির খাবার বিতরণ

170

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): রংপুর তথা উত্তরবঙ্গের কৃতি সন্তান বঙ্গবন্ধু জামাতা,বাংলাদেশের বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রয়াত স্বামী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১১তম মৃত্যুবার্ষিকীতে অসহায় ও দুস্থদের মাঝে নিজস্ব তহবিলে খাবার সামগ্রী বিতরণ করেছেন জাতীয় শ্রমিক লীগ যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রামানিক সিজার।

আজ শনিবার বিকেলে শহরের তিনমাথা রেলগেটে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে কুলি শ্রমিক, রিক্সা ভ্যান শ্রমিক, মটর শ্রমিক, হোটেল শ্রমিক ও মুচি শ্রমিকসহ প্রায় ২৫০ জন মানুষের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় রাকিব উদ্দিন প্রাং সিজার বলেন রংপুর তথা উত্তরবঙ্গের কৃতি সন্তান বঙ্গবন্ধু জামাতা, দেশের বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়া শুধু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী ছিলেন না, তিনি ছিলেন বাংলাদেশের একজন রত্ন, তার মৃত্যুতে বাংলাদেশের অপূরণীয় ক্ষতি হয়েছে যা কখনো পূরণ হবার নয়।

তিনি ড.এম এ ওয়াজেদ মিয়ার রুহের মাগফিরাত কামনা করেছেন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারের সকলের জন্য দোয়া চেয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি সোহানুর রহমান শিমুল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রহিত, যুগ্মসাধারণ সম্পাদক রাকব মাহমুদ রাখি, সাংগাঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুম,

শিক্ষা সাহিত্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান, রায়হান উদ্দিন প্রাং পলাশ, তানজিদ ইসলাম আলমগীর, হাফিজুর রহমান মনি, এবং মাসুদসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।