রাজনীতিতে নাম লেখাবেন না ঢাকাই ছবির ‘অগ্নিকন্যা’ খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি

28

সুপ্রভাত বগুড়া (বিনোদন): জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজশাহীর তানোরে কোরআন তিলাওয়াত, এতিম ও মাওলানাসহ প্রায় ২০০ জনের জন্য ভোজের আয়োজন করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি।

এর আগে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের ক্ষণগগনা যখন শুরু হয় তখনও তিনি জাতির পিতাকে স্মরণ করে ভিডিও বার্তা দিয়েছিলেন। যে কারণে ঢালিউড পাড়ায় অনেকে ভেবেছিলেন যে রাজনীতিতে তিনি নাম লেখাচ্ছেন। অবশ্য সেই ধারণা পাল্টে দিলেন ঢাকাই ছবির ‘অগ্নিকন্যা’ খ্যাত অভিনেত্রী মাহিয়া মাহি।

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, আমার রাজনীতি করার ইচ্ছা নেই। অনেকেই এ ধরনের প্রশ্ন করছেন আমাকে। তবে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপনের ক্ষণগগনা যখন শুরু হয় তখন থেকে বঙ্গবন্ধু সম্পর্কে জানার আগ্রহ তৈরি হয় আমার মধ্যে। সেই সময়েই অনেকের পরামর্শে আমি ‘বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী’ বইটি সংগ্রহ করে পড়ি।

এরপর থেকে আমার তাঁর প্রতি ভালোলাগা তৈরি হয়। মাহি আরো বলেন, আমাদের পরিবারের কেউ রাজনীতি করেন না। আমিও এ ধরনের ইচ্ছা পোষণ করি না। আমি শুধু এতটুকু ভাবি, ভারতে যেমন একজন মহাত্মা গান্ধী আছেন, আমাদেরও তেমন একজন বঙ্গবন্ধু আছেন। তাই আমরা তাঁকে নিয়ে গর্ববোধ করি।