রাজশাহী বিভাগে করোনার নতুন হটস্পট এখন বগুড়া !

121

সুপ্রভাত বগুড়া (গরম খবর): সময়ের সাথে সাথে রাজশা্হী বিভাগ যেন করোনার ছোবলে নীলাভ হতে চলেছে। প্রতিদিনই বাড়ছে সংক্রমের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়েছে ৪৭ জনের শরীরে।

এর মধ্যে ২৪ জনই বগুড়ার বাসিন্দা। গত ২৪ ঘণ্টায় করোনায় যে দুজন মারা গেছেন এদেরও একজনের বাড়ি বগুড়ায়, অন্যজনের রাজশাহীতে।

বর্তমানে সর্বোচ্চ ১৪১ জনের করোনা ধরা পড়ায় বিভাগে করোনার নতুন হটস্পট এখন বগুড়া জেলা। এই জেলার ২৮ করোনা আক্রান্ত এখন হাসপাতালে। করোনা জয় করেছেন ১৭ জন।

আজ শনিবার দুপুরে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য্য এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, এ পর্যন্ত বিভাগের আট জেলায় করোনা শনাক্ত হয়েছে ৫৫১ জনের।

এর মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন ১৬৯ জন। করোনায় প্রাণ গেছে এ পর্যন্ত ৫ জনের। করোনা জয় করে ঘরে ফিরেছেন ১০৩ জন।

বিভাগীয় স্বাস্থ্য দফতর জানিয়েছে, বগুড়ার আগে করোনার হটস্পট ছিল জয়পুরহাট জেলা। জয়পুরহাটে সব মিলিয়ে করোনা শনাক্ত হয়েছে ১৩২ জনের।

গত ৪৮ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে ৮ জনের। জেলার ১১৮ জন করোনা রোগী হাসপাতালে চিকিৎসাধীন। করোনা জয় করে ঘরে ফিরেছেন ৩৪ জন।

তবে নতুন করে করোনা ধরা পড়েনি চাঁপাইনবাবগঞ্জ ও সিরাজগঞ্জ জেলায়। এ পর্যন্ত চাঁপাইনবাবগঞ্জে ৪৬ জন, নাটোরে ৪৮ জন, পাবনায় ২৬ জন এবং সিরাজগঞ্জে ১৯ জনের করোনা ধরা পড়েছে।

করোনা জয় করেছেন চাঁপাইনবাবগঞ্জের দুজন ও সিরাজগঞ্জের তিন জন। করোনায় একজনের প্রাণ গেছে সিরাজগঞ্জে।