রাণীনগরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা দায়ের

136

সুপ্রভাত বগুড়া (অন্তর আহম্মেদ নওগাঁ): নওগাঁর রাণীনগরে গভীর রাতে বাসায় ঢুকে ব্যবসায়ী রুঞ্জ মন্ডল (৪৫) কে কুপিয়ে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার রাতে ব্যবসায়ী রুঞ্জু মন্ডলের স্ত্রী দুলালী বিবি বাদী হয়ে রাণীনগর থানায় এই মামলা দায়ের করেন। রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক জানান,লাশের ময়না তদন্ত শেষে শুক্রবার লাশ দাফন করা হয়েছে।

এরপর রাতে রুঞ্জু মন্ডলের স্ত্রী দুলালী বিবি বাদী হয়ে একজনের নাম উল্লেখসহ অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। ব্যবসায়ী রুঞ্জু মন্ডল কেন, কি কারণে এমন নির্মম হত্যা কান্ডের শিকার হয়েছেন তা সার্বিকভাবে ক্ষতিয়ে দেখা হচ্ছে।

তিনি বলেন, ঘটনা যেভাবেই ঘটুক আর যেই জরিত থাকুক না কেন খুব দ্রুততম সময়ের মধ্যে উদঘাটন করা হবে। তবে মামলার সুষ্ঠু তদন্তের সার্থে আসামীর নাম ঠিকানা প্রকাশ করেননি এই কর্মকর্তা।

উল্লেখ্য,বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রাতোয়াল গ্রামের আলহাজ্ব শুকবর আলীর ছেলে রুঞ্জু মন্ডলের বাসার গোয়াল ঘরের টিনের চালা কেটে অভিনব কৌশলে পানির মটর চালু করে।

মটর বন্ধ করতে রুঞ্জু মন্ডল বের হলে মূখোশধারী এক যুবক ধারালো অস্ত্র দিয়ে এ্যালোপাথারী ভাবে কুপিয়ে ক্ষত বিক্ষত করে। রাতেই তাকে উদ্ধার করে প্রথমে নওগাঁ পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করালে ভোর রাতে মারা যান তিনি।