রাব্বী খানের সঙ্গীত পরিচালনায় গান গাইলেন আব্দুল্লাহ ফেরদৌস

289
রাব্বী খানের সঙ্গীত পরিচালনায় গান গাইলেন আব্দুল্লাহ ফেরদৌস

রাব্বী খানের সংগীত মানেই নতুন কিছু আসছে । তারই ধারাবাহিকতায় ‘‌তুই কি আমার হবি বল’ শিরোনামে খুব শীঘ্রই প্রকাশিত হতে যাচ্ছে অসাধারণ একটি গান । গানটি লিখেছেন ও কন্ঠ দিয়েছেন আব্দুল্লাহ ফেরদৌস। গানটির সংগীত পরিচালনা করেছেন বর্তমান সময়ের মেধাবী সংগীত পরিচালক রাব্বী খান নিজেই ।

সম্প্রতি গানটির গল্প ধরে একটি ভিডিও নির্মাণ করলেন রাব্বী খান। ভিডিওতে ক্যামেরার যাদু দেখিয়েছে এ-জে আনন্দ এবং কাজল সরকার । ড্রন ক্যামেরায় ছিলেন মেহেদী হাসান । তাতে মডেল হলেন রিয়া চৌধুরী ও রাব্বী খান নিজেই। গানটি খুব শীঘ্রই ইউটিউবে প্রকাশিত করা হবে বলে জানিয়েছেন রাব্বি খান । শুটিং শেষেই মিলছে ভালো সাড়া ।

রিয়া চৌধুরী ও রাব্বী খান-সুপ্রভাত বগুড়া

গানচিত্রটি প্রসঙ্গে রাব্বী খান বলেন, “গত সেপ্টেম্বরে প্রকাশ হয় আমার সঙ্গীত পরিচালনায় শেষ মৌলিক গান ‘কে বল তোকে বাসবে ভালো’। গানটি থেকে দারুণ সাড়া পাচ্ছি। সেই ধারাবাহিকতায় নতুন গান আসছে ‘তুই কি আমার হবি বল ’।

তবে এবারের গানটিতে সুদূর লোকেশনে এ গিয়ে শুটিং করা হয়েছে এবং কণ্ঠশিল্পী আব্দুল্লাহ ফেরদাউস খুবই চমৎকার সূর করেছেন। আশা করছি শ্রোতারা প্রীত হবে গানটি শুনে।

এদিকে রিয়া চৌধুরী বলেন , ‌‘রাব্বী খানের সূর ও মিউজিক আমার অসম্ভব ভালো লাগে এবং কথা প্রধান গান লেখেন আব্দুল্লাহ ফেরদৌস । আগেও বেশ ক’টি গানে অভিনয় করেছি রাব্বী খানের সাথে। দারুণ অভিজ্ঞতা। এবার যুক্ত হলো “তুই কি আমার হবি বল” এটিও কথা ও সংগীত প্রধান গান।

রাব্বী খান বলেন,চেষ্টা করেছি কথার গভীরতা ধরে সংগীত সাজাতে। আব্দুল্লাহ ফেরদৌস গেয়েছে চমৎকার, আমিও চেষ্টা করেছি। আশা করছি গানটি দর্শক-শ্রোতাদের মুগ্ধ করবে।’