রামগড়ে অসহায়দের পাশে খাদ্য সামগ্রী নিয়ে আশিকুর রহমান সুমন

88

সুপ্রভাত বগুড়া (এমদাদ খান রামগড় খাগড়াছড়ি  সংবাদদাতা): করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী সাধারণ ছুটি আর লকডাউন চলছে। আর এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে চরম বিপাকে পড়েছেন খেটে খাওয়া মানুষ। কঠিন এ সময়ে রামগড়ে কর্মহীন মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছেন আশিকুর রহমান (সুমন)।

খাদ্য সহায়তার অংশ হিসেবে পবিত্র রমজান মাসকে সামনে রেখে রামগড় পৌর এলাকায় সহ আশেপাশের এলাকায় খাদ্য সহায়তার পাসাপাশি ইফতার সামগ্রী ও নগদ অর্থ  আজ মঙ্গলবার (৫মে) বিতরন শুরু করেন।তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবেলায় স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে সুস্থ থাকার পাশাপাশি পরিবার ও সমাজকে নিরাপদ রাখা সম্ভব।

সবাইকে সরকারের দেয়া স্বাস্থ্য সর্তকতা মেনে চলার আহ্বান জানিয়ে তিনি বলেন, যে কোনো পরিস্থিতিতে গরিব ও দুস্থ মানুষদের পাশে আছি আগামীতে ও পাশে থাকবো। আশিকুর রহমান (সুমন) জন্ম সূত্রে রামগড় পৌরসভার ৯নং ওয়ার্ডের রামগড় বাজার আবাসিক এলাকার মোহাম্মদ একেএম আলিম উল্লাহ সাবেক খাগড়াছড়ি জেলার ২৯৮ নং আসনের সংসদ সদস্য, এর ছেলে।

একে এম আলিম উল্লাহ সাংবাদিকের এক প্রশ্নের জবাবে বলেন, আমি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুপ্রেরণায় অনুপ্রাণিত হয়ে অসহায়দের পাশে থেকে মানবিক সহায়তা দিয়ে আমার ছেলের সাথে সহযোগিতা করে যাচ্ছি। বিত্তবান লোকদেরকে এই করোনা মহামারিতে মানবিক সহায়তায় এগিয়ে আসার আহবান জানাই। 

খাদ্য গ্রহিতাদের মধ্যে জাফর আহম্মদ বলেন আমাদের ত্রাণ ও ইফতার সামগ্রী দিয়ে এ দূর্যোগ সময়ে আমাদের পাশে দাঁড়িয়েছে আশিকুর রহমান সুমন ভাই । তিনি জন প্রতিনিধি না হয়েও সব সময় আমাদের খোঁজ-খবর রাখেন। আমরা তার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করি। 

খাদ্য সামগ্রী বিতরনে উপস্হিত ছিলেন রামগড় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীর, ওবায়দুল হক (সবুজ)মহিলা বিষয়ক কর্মকর্তা ও বিশিষ্ঠ সমাজ সেবক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের,

সাবেক ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান শেরআলী ভুইয়া। বিশিষ্ঠ কাঠ ব্যাবসায়ি মোস্তফা হোসেন, বিশিষ্ঠ সমাজ সেবক ইউছুপ (সোহাগ,) সহ রামগড়ের সাংবাদিক বৃন্দ।