রামগড়ে পাঁচশত পরিবারের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

91

সুপ্রভাত বগুড়া (এমদাদ খান ,রামগড় খাগড়াছড়ি): বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে দেশব্যাপী সাধারণ মানুষ চরম আতংক আর উদ্বেগের মধ্যে কর্মহীন হয়ে হতাশায় জীবন যাপন করছে।

এ পরিস্থিতিতে আয়-রোজগার ছাড়া চরম বিপাকে পড়েছেন পাহাড়ের খেটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠী। কঠিন এ সময়ে রামগড় উপজেলার কর্মহীন মানুষের মুখে খাদ্য তুলে দিতে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের বরাদ্দকৃত খাদ্য সামগ্রী বিতরণ করেন খাগড়াছড়ি জেলা পরিষদের সদস্য ও সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি মংসুইপ্রু চৌধুরী অপু।

সোমবার ( ৩ রা মে) সকাল সাড়ে দশটায় ২নং পাতাছড়া ইউনিয়ন ও১ নং রামগড় ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের ৫০০ টি দুঃস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে তিনি এ খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত থেকে বিতরণে সহযোগিতা করেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, রামগড় থানার অফিসার ইনচার্জ শামসুদ্দিন, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, রামগড় ইউপি চেয়ারম্যান শাহ আলম,

প্রস্তাবিত জেলা আওয়ামী লীগের সদস্য ভরেতেশ্বর ত্রিপুরা, জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা,জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমং মারমা, ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনপ্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ।