রামগড় পাতাছড়ায় ৫০টি শিশু পেল প্রধানমন্ত্রীর উপহার

149

সুপ্রভাত বগুড়া (এমদাদ খান রামগড় প্রতিনিধি): খাগড়াছড়ির রামগড় উপজেলার ২ নং পাতাছড়া ইউনিয়ন পরিষদের সামনে প্রধানমন্ত্রীর প্রদত্ত উপহার ও শিশু খাদ্য বিতরণ করা হয়।

আজ শনিবার ১৬ ই মে দুপুর তিনটার সময় রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা আ ন ম বদরুদ্দোজা সামাজিক দূরত্ব বজায় রেখে পাতাছড়া ইউনিয়নের ৫০ টি পরিবারের মা’দের হাতে সরকারের ঈদ উপহার ও শিশু খাদ্য তুলে দেন ।

শিশু খাদ্য দেওয়ার সময় তিনি মা’দের উদ্দেশ্যে বলেন, আপনারা সন্তানদের প্রতি যত্নবান হবেন। বর্তমান পরিস্থিতিতে সরকার অসহায়দের পাশাপাশি শিশুদের জন্যও বিভিন্ন ভাবে সহায়তা করার উদ্যোগ নিয়েছে।

শিশুখাদ্য গ্রহীতা রাশেদা বেগম সাংবাদিকদের বলেন, বর্তমান সময়ে নিজেদের খাবার জোগাড় করতে হিমশিম খাচ্ছি।তার উপর সন্তানদের খাবার জোগাড় করা খুবই কষ্টসাধ্য ছিল।

সরকারের শিশু খাদ্য সহায়তা পেয়ে আমার দুশ্চিন্তা কিছুটা কমে গেল। আমি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই শিশুদের প্রতি মমতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য।

এ সময় আরও উপস্থিত ছিলেন রামগড় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মনসুর আলী,রামগড় তথ্য কর্মকর্তা বিশ্বনাথ মজুমদার ,

পাতাছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনিন্দ্র ত্রিপুরা, ইউনিয়ন পরিষদ সচিব মিজানুর রহমান, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকবৃন্দ।