রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

167
রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত। ছবি-মুঞ্জুরুল

সুপ্রভাত বগুড়া (মুঞ্জুরুল রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি): আজ  ২৯/১০/২০২০ রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হচ্ছে। রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিন্নাহ্ আলমাজী সভাপতিত্বে , সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন জননেতা আব্দুর রহমান সভাপতিমণ্ডলীর সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন, ডাঃরোকেয়া সুলতানা- স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ। প্রফেসর মেরিনা জাহান কবিতা-সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ। অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এম পি, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ। ডাঃ মোঃ আব্দুল আজিজ এম পি, সিরাজগঞ্জ ৬৪, সিরাজগঞ্জ ৩। প্রকৌশলী তানভীর শাকিল জয়, সাবেক জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ ৬৪,কাজিপুর১।

এই সম্মেলনের মাধ্যমে পুরাতন কমিটি কে ভেঙে দিয়ে নতুন কমিটি গঠনের লক্ষ্যে উক্ত অনুষ্ঠানে ২৮০ জন্য কাউন্সিলর এর প্রত্যক্ষ ভোটে র বিপরীতে দুজন সভাপতি পদপ্রার্থী ও দুইজন সাধারন সম্পাদক পদপ্রার্থী লড়ছেন। সভাপতি পদপ্রার্থী হিসেবে সাবেক সভাপতি জিন্না আলমাজি ও সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম গাজী ইসহাক হোসেন তালুকদারের কনিষ্ঠ পুত্র রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন ইমন তালুকদার।

সাধারণ সম্পাদক হিসেবে রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক জননেতা জনাব মোঃ আবুল কালাম আজাদ হৃদয় এবং রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শরিফুল -উল-আলম শরিফের মধ্যে ব্যাপক ভোটের প্রতিদ্বন্দ্বিতাপূর্ন লড়াই চলছে।

এই বিষয়ে রায়গঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মানিত সভাপতি মেহেদি হাসান ইলিয়াস হাসানের সাথে কথা বললে তিনি জানান,” দীর্ঘদিন পরে কমিটি হওয়ায় নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা ও উৎসাহ বিরাজ করছে যা আগামী দিনে সংগঠনকে শক্তিশালী করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি মনে করি”এ রিপোর্ট লেখা পর্যন্ত সম্মেলনে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।