রায়গঞ্জ উপজেলা বি এন পির সাবেক সফল সভাপতি মরহুম আতাউর রহমান তালুকদারের ৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

169
রায়গঞ্জ উপজেলা বি এন পির সাবেক সফল সভাপতি মরহুম আতাউর রহমান তালুকদারের ৭তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।
Exif_JPEG_420

মুঞ্জুরুল,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি।
রায়গঞ্জ উপজেলা বি এন পির সাবেক সফল সভাপতি ও সোনাখাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মরহুম আতাউর রহমান তালুকদারের ৭ তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল নিমগাছী বাজার সংলগ্ন নিজ বাড়িতে বেলা ২ ঘটিকার সময় অনুষ্ঠিত হয়।সোনাখাড়া
ইউনিয়ন বি এন পির উদ্যোগে আয়োজিত উক্ত স্মরণ সভা ও দোয়া মাহফিল উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিরাজগঞ্জ জেলা বি এন পির সাধারণ সম্পাদক সাইদুর রহমান বাচ্চু, সিরাজগঞ্জ জেলা বি এন পির অন্যতম সদস্য রাহিদ মান্নান লেনিন সহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ এবং রায়গঞ্জ উপজেলা বি এন পির সভাপতি আলহাজ্ব শামছুল ইসলাম,
সিনিয়র সহসভাপতি, মোঃ খায়রুল ইসলাম ভূইয়া,
সাধারণ সম্পাদক, ভি,পি,আয়নুল হক,
সাংগঠনিক সম্পাদক,১.আবুল কালাম আজাদ,
২.আব্দুল কুদ্দুস মন্ডল,
রায়গঞ্জ উপজেলা যুবদলের অন্যতম যুগ্ম আহবায়ক , ওবায়দুল্লাহ খান প্যারিস,ছাত্রদলের আহবায়ক, ইকবাল হোসাইন সহ রায়গঞ্জ উপজেলা ও পৌর বি এন পি ও এর সহযোগী সকল সংগঠন এবং তাড়াশ উপজেলা ও সলংগা থানার নেতৃবৃন্দ। সকল নেতৃবৃন্দ আতাউর রহমান তালুকদারের রাজনৈতিক জীবনী সম্পর্কে বিষদ আলোচনা করেন। এ সময় প্রধান অতিথি সাইদুর রহমান বাচ্চু বলেন,” একজন আদর্শবান, সৎ সাহসী রাজনীতি বিদ হিসেবে আতাউর রহমান তালুকদার ভায়ের গুণাবলি বলে শেষ করা যাবে না, তার মৃত্যুতে রায়গঞ্জ উপজেলা বি এন পির অপূরনীয় ক্ষতি হয়েছে, যা পুরন করা সম্ভব নয়”।তিনি আগামীদিনের রাজনীতিতে তার পরিবারের সদস্যদের কে সঠিক মুল্যায়নের আশ্বাস দেন। সোনাখাড়া ইউনিয়ন বি এন পির সভাপতি দুলাল হোসেনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন,মরহুম আতাউর রহমান তালুকদারের বড় ছেলে রায়গঞ্জ উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রেদোয়ান ওয়াসিফ রনি তালুকদার। তিনি তার বাবার রুহের মাগফেরাত কামনা করে সকলের নিকট দোয়া কামনা করেন এবং বাবার মত রাজনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের অঙ্গীকার ব্যক্ত করেন।