রুহিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক মহিলার মৃত্যু, আহত ১ !

158
রুহিয়ায় মোটরসাইকেল দূর্ঘটনায় এক মহিলার মৃত্যু, আহত ১ ! ছবি-সজল

সুপ্রভাত বগুড়া (সজল আলী রুহয়িা থানা প্রতনিধি): ঠাকুরগাঁও সদর উপজলো রুহয়িা থানায় কশালগাঁও গ্রামে এই র্দূঘটনা ঘট।ে জানা যায়,  সোমবার (৩০নভম্বের) বকিলেে কশালগাঁও গ্রামরে আব্দুল হান্নান এর স্ত্রী ৮ বছররে সন্তানরে জননী সুরভি আক্তার (২৭) নামরে   এক মহলিার ঘটনা স্থলে মৃত্যু হয়।

এলাবাসী সূত্রে জানা যায়,  নহিত সুরভি ব্যক্তগিত কাজে র্পাশর্বতী রুহয়িায় দবের মজিান এর মোটরসাইকলে যোগে যান।  আবার রুহয়িা থকেে ফরোর পথে রামনাথ খুটাখাল সড়কে নয়িন্ত্রণ হারয়িে রাস্তার পাশরে গাছরে সাথে ধাক্কা খয়েে ঘটনা স্থলে সুরভরি মৃত্যু হয়।

আহত অবস্থায়  মোটরসাইকলে চালক মজিান কে এলাকাবাসী উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চকিৎিসার জন্য পাঠান। স্থানীয় ইউপি সদস্য আবুল কাসমে বলনে,  সুরভি ও তার দবের রুহয়িা থকেে ফরোর পথ ে রাস্তার গাছরে সাথে ধাক্কা খয়েে ঘটনা স্থলে সুরভি আক্তার মৃত্যুবরন করনে, তনিি আরও বলনে ঘটনার সাথে সাথ ে রুহয়িা থানায় অবগত করা হয়।

ঘটনা স্থলে রুহয়িা থানার এস আই মুনরি হোসনে  মৃত্যুর সত্যতা নশ্চিতি করে বলনে, পুলশি এস ে মোটরসাইকলে জব্দ করে এবং পরবিাররে সদস্যদরে মতামত নয়িে র্উধতন র্কমর্কতা ও স্থানীয় ইউপি চয়োরম্যান, ইউপি সদস্যর সাথে আলোচনা করে লাশ দাফন করার সদ্ধিান্ত নওেয়া হয়