রোজা রেখেই এক অসহায় বিধবা বৃদ্ধ পুত্রহীন মহিলার ধান কেটে দিলেন মানবিক সংগঠন ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থা

165

সুপ্রভাত বগুড়া (মিজানুর রহমান (ধামরাই) ঢাকা (প্রতিনিধি): ঢাকার ধামরাইয়ের রোজা রেখেই এক অসহায় বিধবা বৃদ্ধ পুত্রহীন মহিলার ধান কেটে দিলেন মানবিক সংগঠন ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার সদস্যরা।

আজ সোমবার সকালে ধামরাই থানাধীন চৌহাট ইউনিয়ন এর চর চৌহাট পূর্ব পাড়ায় ৫৫ বছর বয়সী এক বৃদ্ধার ১১ কাঠা ধান কেটে দেয়, স্থানীয় সংগঠন ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থা, এই সময় ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার যুগ্ন সাধারণ সম্পাদক জনাব আল- আমীন মোল্লার নেত্বতে ধান কাটা কার্যক্রম চালানো হয়।

গত বছরের ধান কাটার সময় ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার সভাপতি গোলাম রাব্বি হোসেন সবুজ দেখেন ওই বৃদ্ধ পুত্রহীন মহিলা নিজে জমিতে নেমে ধান কাটছে,পরে ওই সময় ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার সভাপতি বলেন এর পর হতে আপনার ধান বপন করা সহ ধান কাটা সব দায়িত্ব আমাদের।

পরে এবছর ধান বপন করে দেই উক্ত সংগঠন এর সদস্যরা, এখন ধান ঘরে তুলার মত উপযোক্ত হলে সংগঠন এর সদস্যরা বিনামূল্যে ধান কেটে বাড়ি পৌঁছে দেয়, সভাপতি গোলাম রাব্বি হোসেন সবুজ এসময় বলেন, ধান কাটা নিয়ে যেন হাসি ঠাট্টা না করে সত ইচ্ছা নিয়ে এই পরিস্থিতিতে সবাইকে সহযোগিতা করার জন্য অনুরোধ জানান।

এসময় ধান কাটা কার্যক্রম এ অংশ নেয়, ক্ষুদ্র সেবা উন্নয়ন সংস্থার, সভাপতি গোলাম রাব্বি হোসেন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক জনাব আবুল কালাম আজাদ,

সদস্য বৃন্দ দের মধ্যে, আকাশ, মান্নান, সজিব,মিনহাজ,অমিত,আশাদ,জিয়া,রাকিব, নাহিন,সাগর,অন্তর, প্রদীপ,রিদয়। সবাইকে অনুরোধ জানাই যার যেরকম সামর্থ্য আছে সে যেন তার সেরকম ভাবে মানুষের সহযোগিতা করেন