শাজাহানপুরে সাবেক সংসদ সদস্য লালু’র অর্থায়নে হত দরিদ্রদের ঈদ সামগ্রী প্রদান

155

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুরে (বগুড়া) প্রতিিিনধি: বগুড়া-৭ (শাজাহানপুর-গাবতলী) আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ হেলালুজ্জামান তালুকদার লালু’র নিজস্ব অর্থায়নে শাজাহনপুর উপজেলার আড়িয়া ইউনিয়নের শতাধিক হত দরিদ্রদের ঈদ সামগ্রী প্রদান করা হয়েছে।

আজ শনিবার ২৩ মে উপজেলার নয়মাইল মাদরাসা মাঠে আড়িয়া ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে আয়োজিত এ বিতরণ অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে এসব ঈদ সামগ্রী হত দরিদ্রদের হাতে তুলে দেন। এসময় সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, এটা কোন ত্রান নয়, সামান্য একটু উপহার।

এটা জনগনের প্রতি বিএনপি’র ভালবাসা, দায়িত্ব এবং কর্তব্য। আপনারা বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের জন্য দোয়া করবেন। এছাড়া তিনি করোনার এই দুর্যোগে সকলকে স্বাস্থ্য বিধি মেনে নিরাপদে থাকার পরামর্শ দেন।

শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক আহব্বায়ক মোঃ আবুল বাশারের সভাপতিত্বে এ অনুণ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলার সাবেক যুগ্ম আহব্বায়ক ও আড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ তসলিম উদ্দিন, সাবেক যুগ্ম আহব্বায়ক আলহাজ তমেজ উদ্দিন,

মোঃ সফিকুল ইসলাম, আড়িয়া ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধারন সম্পাদক মোঃ মহসীন আলী, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, বিএনপি নেতা রেজাউল মোস্তফা ফরহাদ, মোঃ তাজুল ইসলাম, আড়িয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি মোঃ আবদুল ওহাব,

সাধারন সম্পাদক মোঃ আবদুর রাজ্জাক ও যুবদল নেতা মোঃ আবদুল মতিন সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।