লালপুরে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন

36
লালপুরে মুজিববর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন। ছবি-নাহিদ

সুপ্রভাত (নেওয়াজ মাহমুদ নাহিদ , লালপুর (নাটোর) প্রতিনিধি): সারাদেশের ন্যায় নাটোরের লালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদে¦াধন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬জুলাই) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই কর্মসূচির উদ্বোধন করা হয়। উক্ত বৃক্ষ রোপন কর্মসূচির আওতায় লালপুরে ৪০,৩২৫ টি বিভিন্ন ফলজ, ঔষধী ও বনজ বৃক্ষ রোপন করা হবে।

উপজেলা প্রশাসন ও বন বিভাগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এসকেন্দার মির্জা, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম কাওছার, উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, নাটোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রউফ সরকার,

উপজেলা বন কর্মকর্তা জাহিদুল ইসলাম, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন রিপন, সাবেক সাংসদ শহীদ মমতাজ উদ্দীনের পুত্র শামীম আহম্মেদ সাগর সহ অন্যান্য নেতৃবৃন্দ।