লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের মাসিক সভা অনুষ্ঠিত

186
লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের মাসিক সভা অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল লায়ন্স প্রেসিডেন্ট ডগলাস এক্স আলেকজান্ডারের ‘সার্ভিস ফর্ম দ্যা হার্ট’ প্রতিপাদ্য ও বর্তমান জেলা ৩১৫ এ২ বাংলাদেশ এর গর্ভণর লায়ন জালাল আহমেদ এমজেএফ’র ‘ভালোবাসি দেশকে, সেবা করি মানুষকে’ প্রতিপাদ্যকে সামনে রেখে  ২ ডিসেম্বর’২১ বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া শহরের ম্যাক্স মোটেলে লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থান ও লিও ক্লাব অব বগুড়া মহাস্থানের মাসিক সভা অনুষ্ঠিত হয়।

লায়ন্স ক্লাব অব বগুড়া মহাস্থানের আয়োজনে ক্লাবের চাটার্ড প্রেসিডেন্ট ও রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে ও ক্লাবের সেক্রেটারী লায়ন রবিউল আলম অশ্রুর পরিচালনায় মাসিক সভায় উপস্থিত ছিলেন নর্থ বেঙ্গল কো-অর্ডিনেটর (রাজশাহী বিভাগ) ও রিজিয়ন চেয়ারপার্সন হেড কোয়াটার, লায়ন মঞ্জুর কাদির,

ক্লাবের ভাইস প্রেসিডেন্ট হালিমা খানম, ট্রেজারার সাহান বারী, ডিরেক্টর বীর মুক্তিযোদ্ধা লায়ন আনোয়ারুল ইসলাম রন্টু, লায়ন হাফিজ মোহাম্মদ এজাজ, লায়ন গোলাম রায়হান সরিফ, লায়ন নজরুল ইসলাম, লায়ন রফিকুল ইসলাম, লায়ন ডাঃ শাহানুর রহমান, লায়ন আরিফুল ইসলাম, লায়ন আনোয়ার হোসেন, লায়ন মতিয়ার রহমান মিঠু, লায়ন উজ্জল, লিও ক্লাব অব বগুড়া মহাস্থানের সভাপতি লিও রাকিবুল ইসলাম,

লিও শ্রাবনী, লিও বিপুল, লিও শামিমা, লিও গাজী আশা সহ ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। সভায় জেলা ৩১৫ এ২ এর গর্ভণর লায়ন জালাল আহমেদ এমজেএফ ও ক্যাবিনেট সেক্রেটারী মহসিন ইমাম চৌধুরী পিএমজেএফ প্রদত্ত মাস্ক সদস্যদের মাঝে বিতরণ করা হয়।

সভায় এমজেএফ পদক পাওয়ায় জোন চেয়ারপার্সন (ক্লাবস) লায়ন মোঃ মুক্তার আলমকে ক্লাবের পক্ষথেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয় ও উপহার প্রদান করা হয়। সভাশেষে আকর্ষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।