শাজাহানপুরে কৃষকলীগের আনন্দ র‌্যালী

51
শাজাহানপুরে কৃষকলীগের আনন্দ র‌্যালী। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া শাজাহানপুরে ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলার কৃষকলীগের নেতাদের সম্পৃক্ত ও প্রতিনিধি করায় আনন্দ র‌্যালী করেছে শাজাহানপুর উপজেলা কৃষকলীগ। আজ মঙ্গলবার ২৪ নভেম্বর বিকেলে উপজেলার মাঝিড়া বটতলা থেকে র‌্যালীটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এরপর উপজেলা দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বগুড়া জেলা কৃষকলীগের সহ সভাপতি আবু বকর সিদ্দিক রাজ ধান চাল ক্রয় কমিটিতে জেলা ও উপজেলা কৃষকলীগের নেতৃবৃন্দকে কমিটির প্রতিনিধি করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জানান।

এ ছাড়া আগামীতে কৃষকলীগের নেতৃত্বে কৃষকের নায্য অধিকার প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করা হয়। অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে নির্দেশনা দিবেন সেভাবেই দল পরিচালিত করে নেতাকর্মীদেরও সে মন মানসীকতায় উজ্জীবিত থাকার পরামশ দেয়া হয়।

শাজাহানপুর উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল কালাম আজাদ ঠান্ডার সভাপতিত্বে অনুষ্ঠিত এ আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক সফিকুল ইসলাম ও বিভিন্ন ইউনিয়নের কৃষকলীগের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।