শাজাহানপুরে চির নিদ্রায় মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল মান্নান, শোকাহত সর্বস্তরের মানুষ

71

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে চির বিদায় নিলেন মহান স্বাধীনতা যুদ্ধের বীর সেনা ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মান্নান ফকির (৭৩)। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছেন উপজেলার সর্বস্তরের জনসাধারন। শ্রদ্ধা ভরে স্মরণ করছেন মহান স্বাধীনতা যুদ্ধে তার অসামান্য অবদানের কথা।

বৃহঃবার ২৩ জুলাই এই বীর সেনার মৃত্যু হয় এবং বিকেলে উপজেলার ডেমাজানী স্কুল মাঠে প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বৃ-কুষ্টিয়া গ্রামে স্কুল মাঠে গার্ড অব অনার শেষে তাকে ডেমাজানী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ফকির উপজেলার আমরুল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন। তিনি দীর্ঘদিন যাবত শারিরিক অসুস্থতায় ভুগছিলেন। এছাড়া কিছুদিন থেকে মস্তিস্কে রক্ত ক্ষরণ হলে শরীরের এক পার্শ্ব প্যারালাইজড হয়ে বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। এমতাবস্থায় শারিরীক অবস্থার আরও অবনতির হলে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি তরা হয় এবং সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

মরহুমের নামাজে জানাজায় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আছাদুর রহমান দুলু, শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু সহ মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।