শাজাহানপুরে তিন শতাধিক দরিদ্র আনসার ভিডিপি সদস্যদের খাদ্য সহায়তা প্রদান

148

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব জনিত কারনে বগুড়ার শাজাহানপুরে তিন শতাধিক দরিদ্র আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বগুড়া জেলা আনসার ভিডিপি কমান্ড্যন্ট মোঃ মেহেদী হাসান এসব খাদ্য সামগ্রী শাজাহানপুর উপজেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনির সদস্যদের হাতে তুলে দেন।আজ মঙ্গলবার ৫ মে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহীনি শাজাহানপুর উপজেলা শাখা এই বিতরণ অনুষ্ঠানটির আয়োজন করে।

এসময় তিনি বলেন, করোনা ভাইরাস মহামারী কালীন দেশের সকল জনগনের মত আনসার ভিডিপি সদস্যরাও মানবেতর জীবন যাপন করছে। সারাবছর যারা স্বেচ্ছাসেবীতে কাজকর্ম করে জীবিকা নির্বাহ করতো, লকডাউনের ফলে সেসব আনসার ভিডিপি সদস্যরা কর্মহীন হয়ে পড়েছে।

এই বিবেচনায় বাংলাদেশ আনসার বাহীনি তাদের পাশে এসে দাড়িয়েছে। এই সামান্য অনুদান কোন ত্রান সামগ্রী নয়। এটা বিপদকালীন সময়ে বাহীনির প্রতি তাদের অধিকার এবং বাহীনর পক্ষ থেকে ছোট একটি উপহার।

অনুষ্ঠানে শাজাহানপুর উপজেলা পরিদের চেয়ারম্যান সোহরাব হোসেন ছান্নু , নির্বাহী কর্মকর্তা মাহমুদা পারভিন, মহিলা ভাইস চেয়ারম্যান হেফজিত আরা মীরা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সোহাগ মিলন ও প্রশিক্ষক হোসনে আরা বেগম উপস্থিত ছিলেন।

প্রতিটি প্যাকেজে বিতরন সামগ্রীর মধ্যে রয়েছে- ৫ কেজি চাউল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার সোয়াবিন তৈল. ১ কেজি পেয়াজ, ১ টি সাবান এবং ১ টি মাস্ক।