শাজাহানপুরে প্রণোদনা ও সুদমুক্ত ঋণের দাবীতে কিন্ডার গার্ডেন এসোেিয়শনের মানববন্ধন

71
শাজাহানপুরে প্রণোদনা ও সুদমুক্ত ঋণের দাবীতে কিন্ডার গার্ডেন এসোেিয়শনের মানববন্ধন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): সরকারী আর্থিক প্রণোদনা ও সুদ মুক্ত ঋণ চেয়ে মানব বন্ধন করেছে বাংলাদেশ কিন্ডার গার্ডেন এসোেিয়শন বগুড়ার শাজাহানপুর উপজেলা শাখা।আজ বুধবার ৮ জুলাই কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে উপজেলার ঢাকা- বগুড়া মহাসড়কে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে নেতারা বলেন, করোনা ভাইরাসের এই দুর্যোগ কালীন সময়ে বেসরকারী কিন্ডার গার্ডেন স্কুলগুলো বন্ধ থাকায় হাজার হাজার শিক্ষক মানবেতর জীবনযাপন করছেন। কর্ম হারিয়ে তাদের পারিবারিক জীবন অসহায় হয়ে পরেছে। স্ত্রী সন্তান নিয়ে অসহায়ত্ব বরণ করলেও বিষয়টিকে সরকারী ভাবে আমলে নেয়া হচ্ছেনা।

বিধায় সরকারী চাকুরীজীবিদের মত বেসরকারী কিন্ডার গার্ডেন স্কুল শিক্ষকদের প্রতি সহানুভুতিশীল হয়ে সরকারী আর্থিক প্রণোদনা ও সুদ মুক্ত ঋণ প্রদানের দাবী জানানো হয় এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের প্রত্যাশা ব্যাক্ত করে সরকারের সু দৃষ্টি কামনা করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে অংশ নেন বাংলাদেশ কিন্ডার গার্ডেন এসোেিয়শন বগুড়ার শাজাহানপুর উপজেলা শাখার সভাপতি মোঃ ইব্রহীম হোসাইন, সহ সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মোঃ মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শামীম রেজা, যুগ্ম সাধারন সম্পাদক আপেল মাহমুদ, ও সদস্য মোঃ ফারুক হোসেন সহ শিক্ষক এসোসিয়েশনের অন্যন্য শিক্ষকগণ।