শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে শূন্য পদসমূহে ১২টি পদে মোট ১১৯৪ জনকে নিয়োগ দেয়া হবে

107
শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে শূন্য পদসমূহে ১২টি পদে মোট ১১৯৪ জনকে নিয়োগ

সুপ্রভাত বগুড়া (চাকুরী ও কর্মসংস্থান): শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের শূন্য পদসমূহে জনবল নিয়োগ দেয়া হবে। প্রতিষ্ঠানটি ১২ পদে মোট ১১৯৪ জনকে নিয়োগ দেবে। এর মধ্যে সর্বোচ্চ অফিস সহায়ক পদে ৫১৫ জন এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে ৪৬৪ জন নিয়োগ পাবেন। আগ্রহী প্রার্থীরা ২২ অক্টোবরের মধ্যে অনলাইনে আবেদন করার সুযোগ পাবেন।

পদের নাম ও সংখ্যা                                                                                                           হিসাবরক্ষক- ২৫টি, বেতন কাঠামো ১২৫০০-৩০২৩০ টাকা, কম্পিউটার অপারেটর- ৬৯টি বেতন ১১০০০-২৬৫৯০ টাকা, সাঁট লিপিকার-কাম-কম্পিউটার অপারেটর- ০২টি বেতন ১১০০০-২৬৫৯০ টাকা, উচ্চমান সহকারী- ৩১টি বেতন ১০২০০-২৪৬৮০ টাকা, সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর- ০১টি বেতন ১০২০০-২৪৬৮০ টাকা, স্টোর কিপার- ০১টি বেতন ৯৩০০-২২৪৯০ টাকা,

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর- ৪০টি বেতন ৯৩০০-২২৪৯০ টাকা, অফিস সহকারী কাম ক্যাশিয়ার- ২১টি বেতন ৯৩০০-২২৪৯০ টাকা, হিসাব সহকারী কাম ক্যাশিয়ার- ১৪টি ৯৩০০-২২৪৯০ টাকা, ডাটা এন্ট্রি অপারেটর- ৪৬৪টি বেতন ৯৩০০-২২৪৯০ টাকা, অফিস সহায়ক- ৫১৫টি বেতন ৮২৫০-২০০১০ টাকা, নিরাপত্তা প্রহরী- ১১টি বেতন ৮২৫০-২০০১০ টাকা।

আবেদন শুরু হয়েছে ২২ সেপ্টেম্বর ২০২েইং থেকে এবং আবেদনের শেষ সময় ২২ অক্টোবর ২০২০ বিকেল ৫টা পর্যন্ত। আগ্রহীদেরকে ক্রমিক নং ১-১০নং পদের জন্য টেলিটকের প্রিপেইড মোবাইলের মাধ্যমে ১১২ টাকা এবং ১০-১২নং পদের জন্য ৭২ টাকা জমা দিতে হবে।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://eedmoe.teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন- http://www.eedmoe.gov.bd এই ওয়েবসাইটে।