শিবগঞ্জে অটোভ্যান মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১

শিবগঞ্জে অটোভ্যান মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১। ছবি-বাপ্পী

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার নাগরবন্দর টু পিরব সড়কের ধামাহার সিঙ্গারগাড়ী নামক স্থানে বিহার ইউনিয়ন পরিষদ ভবনের সামনে সন্ধ্যা  সাড়ে ৬টায় অটো ভ্যান ও মোটর সাইকেল মুখোমুখী সংঘর্ষে আটমূল ইউনিয়নের কুড়াহার আয়না পাড়া গ্রামের  অটো ভ্যান চালক ফারাজ (৪৫)  ঘটনাস্থলে নিহত ও মটর সাইকেল চালক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, ধামাহার কাজী কোল্ড ষ্টোরেজ এর ব্যবস্থাপক তাহেরুল ইসলাম এর ছেলে  তোয়াব হোসেন তোহা (১৭) নাগর বন্দর থেকে বাড়ি ফেরার পথে নাগর বন্দর-পিরব সড়কের  ধামাহার সিঙ্গারগাড়ী নামক স্থানে অপরদিক থেকে আসা একটি অটো ভ্যান এর সঙ্গে পালসার মটর সাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ভ্যান চালক ফারাজ  (৪৫) নিহত হন ও মটর সাইকেল চালক তোহা গুরুতর আহত হয়।

Pop Ads

প্রত্যক্ষদর্শীরা জানান, বেপরোয়া গতিতে মটর সাইকেল চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে। পথচারীরা তাকে মুহুর্ষূ অবস্থায় উদ্ধার করে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। কর্তব্যরত চিকিৎসক তার মাথায় গুরুতর জখম হওয়ায় ১২টি সেলাই দেন। তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার প্রেরণ প্রেরণ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে তার অবস্থা আশংকাজনক। এ ঘটনায় শিবগঞ্জ থানা উপ-পুলিশ পরিদর্শক বিরঙ্গ ও উপ-সহকারী পুলিশ পরিদর্শক খায়রুল বাসার হাসপাতালে গিয়ে মৃত দেহের  সুরত হাল রিপোর্ট প্রস্তুত করে মৃত দেহ থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান জানান, সড়ক দূর্ঘটনায় নিহত ভ্যান চালকের পরিচয় পাওয়া যায়নি। মৃত দেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। মটর সাইকেল চালকের পরিচয় পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।