শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে ছুরিকাঘাত !

176
শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে ছুরিকাঘাত ! ছবি-বাপ্পী

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়া শিবগঞ্জ ময়দানহাট্টা ইউনিয়নের খোর্দ্দশোকড়া গ্রামের মোঃ মোস্তফা (৩০) তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পরিবারের ৩ জনকে ছুরিকাঘাত করেছে। জানা যায়, গতকাল রবিবার রাত ৮ ঘটিকায় মোঃ রিদয় (১৪) ফুলপুকুরিয়া বাজার থেকে আসার সময় ডাবরি ব্রিজে মোস্তফা এর সাথে দেখা হয়,রিদয় তাকে ল্যাংরা কাকা বলায় মোস্তফা রিদয়কে প্রথম ছুরি হাতে মারে।

পরে রিদয় বাড়ি এসে তার বাবা মোঃ বিপুল (৩৪) কে প্রথম জানায়, বিপুল তার ছেলেকে  নিয়ে মোস্তফার বাসায় গেলে  বিপুল (৩৪) কে ওখানেই ছুরিকাঘাত করে।পরে সেখানে জোরে আওয়াজ শুনতে পেয়ে গ্রামের লোকজন এবং বিপুলের পরিবারের লোকজন সেখানে যায়,তখন ও মোস্তফা ছুরি নিয়ে দাড়িয়ে থাকে।

বিপুল (৩৪) এর মা মোছাঃ বুলবুলি(৫০) তখন মোস্তফাকে বলে কেন তার ছেলে এবং নাতিকে ছুরিকাঘাত করেছে , সে কথা বলায় বুলবুলি(৫০) তাকেও মোস্তফা ও ছুরি দিয়ে হাত কেটে দেয়।তার কাছে ছুরি থাকায় কেউ ভয়ে মোস্তফার কাছে যায়নি।

তখন গ্রামবাসী শিবগঞ্জ থানায় ফোন দেয়, ফোন পেয়ে ময়দানহাট্টা ইউনিয়নের দায়িত্বপ্রাপ্ত এস আই মোঃ আকবর সেখানে উপস্থিত হয়।পুলিশ সেখানে উপস্থিত হওয়ায় মোস্তফা পালিয়ে যায়। আহতদের শিবগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।