শিবগঞ্জে ধান শুঁকানোকে কেন্দ্র করে ছুরিকাঘাত উভয়পক্ষের আহত ২, থানায় অভিযোগ !

84
শিবগঞ্জে ধান শুঁকানোকে কেন্দ্র করে ছুরিকাঘাত উভয়পক্ষের আহত ২, থানায় অভিযোগ ! ছবি-বাপ্পি

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ  প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্রা ইউনিয়নের উওর কৃষ্টপুর (বারুগাড়ী) গ্রামে রাস্তায় ধান শুঁকানোকে কেন্দ্র করে ছুরিকাঘাত ও মারপিটে উভয়পক্ষের ২ যুবক আহতের ঘটনা ঘটেছে।

এ বিষয়ে এক পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন। সরেজমিনে গিয়ে এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার (৮ জুন) সকাল সাড়ে ৮টায়  উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নে উত্তর কৃষ্টপুর (বারুগাড়ী) হিন্দুপাড়া গ্রামের কালিতলা  রাস্তায় অজিত চন্দ্র বর্মন ও তার ছেলে  সুবেধ চন্দ্র  এবং একই গ্রামের  অটোলের ছেলে বাবু ও সঞ্চয়।

তারা রাস্তায় সিব্ধ ধান শুঁকানোর জন্য গেলে জায়গা সংকুলণ না হওয়ায় উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডা সৃষ্টি হয়। এর একপর্যায়ে প্রথমে অটোল ও তার ছেলে কে মারধর করে মাথায় ও হাতে আঘাত করে।

এরপর তারা ক্ষিপ্ত হয়ে অজিতদের উপর হামলা চালায়। এসময় অজিত ছেলে সুবেদ চন্দ্রের পেটে সঞ্চয় ছুরিকাঘাত করে। এতে সূর্যকান্ত, অজিত চন্দ্র বর্মনদেরকে মারপিট করে আঘাত করে। 

এব্যাপারে অজিত বলেন, প্রতিপক্ষরা আমাকে  মারপিট করেছে ও তারা আমার ছেলে সুদেব কে ছুরিকাঘাত করেছে। আমি থানায় অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে প্রতিপক্ষ অটোল বলেন, ধান শুঁকানো কে কেন্দ্র করে তারা প্রথমে আমাদের  মারপিট করেছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন, শিবগঞ্জ থানার এসআই শহিদুল ইসলাম, এ বিষয়ে তিনি জানান, ধান শুঁকানোকে কেন্দ্র করে ২ হিন্দু সম্প্রদায় পরিবারের মধ্যে বিবাদের সৃষ্টি হয়। এতে উভয়পক্ষের ২জন আহত হয়েছে।

একজন গুরুত্বর হয়ে হাসপাতালে ভর্তি। এ ব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।