শিবগঞ্জে পুলিশের বিশেষ অভিযানে হিরোইন, ফেন্সিডিল গাঁজা উদ্ধার, ৩ নারী সহ ৮ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জে গত ২৪ ঘন্টায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সনাতন চন্দ্র যৌথ অভিযান চালিয়ে ৩ নারী মাদক ব্যবসায়ী সহ ৮ জন কে গ্রেফতার করেছে।

থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বগুড়া-রংপুর মহাসড়কের চন্ডিহারা বাজার এলাকায় ও দাড়িদহ বাজারে পৃথক পৃথক ভাবে অভিযান চালানো হয়। প্রথমে মাদক দ্রব্য চোরা চালান নিয়ন্ত্রণ কল্পে নিয়মিত তল্লাশীর একপর্যায়ে চন্ডিহারা এলাকায় বাস তল্লাশী করে ৭৫ বোতল ফেন্সিডিল, ৩ লিটার তরল ফেন্সিডিল, ২ কেজি গাঁজা, ২ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়।

Pop Ads

এসময় ৩ নারী সহ ৮ মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় আনা হয় । তাদের হেফাজতে রাখা আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, গাঁজা ও হিরোইন জব্দ করা হয়। এব্যাপারে শিবগঞ্জ থানায় পৃথক পৃথক ৮টি মাদক দ্রব্য চোরা চালান আইনে মামলা দায়ের করা হয়।

এ মামলায় আটকৃতরা হলেন দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার দক্ষিণ বাসুদেবপুর গ্রামের আব্দুল মতিন এর স্ত্রী রহিমা বেগম, পাবনা জেলার কাশিনাথপুর উপজেলার বায়রা গ্রামের জয়নাল এর ছেলে ছানাউল ইসলাম, পাবনা জেলার মনিদহ গ্রামের আনেয়ার হোসেন এর ছেলে জাহাঙ্গীর হোসেন, দিনাজপুর জেলার বিরামপুর থানার জগন্নাথপুর গ্রামের সিরাজুল মন্ডলের ছেলে বুলু মন্ডল, একই জেলার জাহাজ কোম্পানী এলাকার আলমগীর হোসেন এর ছেলে খাজা মঈন উদ্দিন,

বরিশাল জেলার আব্দুল মজিদ এর ছেলে ফরাদ হোসেন, একই জেলার পাংসা এলাকার মোশারফ হোসেন এর স্ত্রী রূপা বেগম ও গোবিন্দগঞ্জ উপজেলার পারবর্তীপুর গ্রামের বেলাল হোসেন এর স্ত্রী মমতাজ বেগম। এব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন,

চোরা চালাক ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কল্পে নিয়মিত পুলিশি হটল ও চেকিং কার্যক্রম পরিচালনা করার সময় গত বৃহস্পতিবার ২০ গ্রাম হিরোইন, ২ কেজি গাঁজা ও ৭৫ বোতল ফেন্সিডিল ও ৩ লিটার তরল ফেন্সিডিল সহ ৩ নারী মাদক দ্রব্য চোরা কারবারি সহ ৮জন কে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করে বগুড়া জেল হাজুতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here