শিবগঞ্জ উপজেলা আ. লীগের সভাপতির বিরুদ্ধে খাদ্য কর্মকর্তার জিডি

76
শিবগঞ্জ উপজেলা আ. লীগের সভাপতির বিরুদ্ধে খাদ্য কর্মকর্তার জিডি। ছবি-বাপ্পি

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি):  শিবগঞ্জ উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিন সরকারকে অফিসে গিয়ে প্রাণনাশের হুমকি দিয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক।

এ ঘটনায় উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল উদ্দিন সরকার বাদী হয়ে গতকাল শুক্রবার (৫ জুন) রাতে আওয়ামী লীগ সভাপতি আজিজুল হকের বিরুদ্ধে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

সাধারণ ডায়েরিতে তিনি বলেন, গত ১ জুন বিকেল সাড়ে ৪টায় সরকারি দায়িত্ব পালনকালে কতিপয় দুর্বৃত্ত তাকে অপরহরণ করে।পরে প্রায় সাড়ে ৪৭ হাজার টাকা মুক্তিপণ দিয়ে মুক্ত হন তিনি।

এ ব্যাপারে থানায় সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলা নম্বর ০২, তারিখ-০২/০৬/২০। বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে। জিডিতে তিনি অভিযোগ করেন, এ ঘটনার জের ধরে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক আমার অফিসে এসে খাদ্যবান্ধব কর্মসূচির ট্যাগ অফিসারের তালিকা চান।

সেই তালিকা নেবার পর তিনি বলেন, অপহরণের ওই বিষয় নিয়ে আর এগোয়েন না, এতে আপনার ক্ষতি হবে। তার এ বক্তব্যকে আমি প্রছন্ন ও প্রত্যক্ষ হুমকি বলে মনে করছি। এ ঘটনার পর থেকে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। এ জন্য থানায় সাধারণ ডায়েরি করলাম।

এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আজিজুল হক জানান, তিনি কাউকে কোনো হুমকি দেননি। তবে খাদ্য কর্মকর্তার সাথে তার কথা হয়েছে। তিনি তাকে কয়েকটি সুপরামর্শ দিয়েছেন। কিন্তু খাদ্য কর্মকর্তা এই কথাকে হুমকি ভেবে নিয়েছেন।

শিবগঞ্জ থানা পুলিশের ওসি মিজানুর রহমান জিডির সত্যতা নিশ্চিত করেন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগের সত্যতা পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।