শিবগঞ্জ পৌরসভা গেটে স্বাস্থ্য সুরক্ষার জন্য স্থাপন করা হলো জীবাণুনাশক টানেল

138
শিবগঞ্জ পৌরসভা গেটে স্বাস্থ্য সুরক্ষার জন্য স্থাপন করা হলো জীবাণুনাশক টানেল। ছবি-বাপ্পি

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পী শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়া শিবগঞ্জ পৌরসভা গেটে স্বাস্থ্য সুরক্ষার বগুড়া জন্য স্থাপন করা হলো জীবাণুনাশক টানেল। শিবগঞ্জ পৌরসভায় সেবা নিতে আসা জনগণের স্বাস্থ্য সুরক্ষার কথা ভেবেই পৌরসভার প্রধান ফলকে স্বাস্থ্য সুরক্ষার জন্য টানেল স্থাপন করেছেন। .

পৌর মেয়র তৌহিদুর  রহমান মানিকের নির্দেশে পৌরসভায় সেবা নিতে আসা সাধারণ জনগণের স্বাস্থ্য সুরক্ষায় এ উদ্যোগ নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পৌর ইঞ্জিনিয়ার মাহমুদুন্নবী (বিপ্লব), পৌর সভায় সেবাগ্রহীতাদের করোনা সংক্রমণ থেকে রক্ষার জন্য গেটে জীবাণুনাশক টানেল স্থাপন।

পৌর মেয়র তৌহিদুর রহমান মানিক বলেন আমাদের বগুড়া জেলায় প্রতিদিন করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে গত শুক্রবার বগুড়া চারজনের মৃত্যু হয়েছে এমনকি আজ শনিবারেও করনা আক্রান্ত হয়ে বগুড়ায় দুই জন মৃত্যুবরণ করেছেন এই করোনা থেকে সাধারণ জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য টানেল স্থাপন করা হয়েছে ।

শিবগঞ্জ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত ৯ জন রুগি আছেন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫ জন,  আইসোলেশনে আছেন ২ জন আর কোয়ারেন্টিনে আছেন ৪৫ জন। এসব দিক বিবেচনা করেই দেশের এই মহামারী সময় জনগণের সেবা ও স্বাস্থ্য নিশ্চিত করতেই শিবগঞ্জ পৌরসভা তে টানেলটি স্থাপন করা হয়েছে।