শুটিং সেটে চোখ সমস্যায়  অভিনেত্রী মিষ্টি মারিয়া!

385
শুটিং সেটে চোখ সমস্যায়  অভিনেত্রী মিষ্টি মারিয়া! ছবি-এম রাসেল

সুপ্রভাত বগুড়া (এম রাসেল আহমেদ,বিনোদন নিউজ): জনপ্রিয় টিভি অভিনেত্রী মিস্টি মারিয়া সাম্প্রতি উত্তর জনপদের জেলা জয়পুরহাটে  পরিচালক  আসাদ রহমান এর শুটিং সেটে চোখের সমস্যায় পড়েছেন।

সোমবার রাতে তাকে দ্রুত জয়পুরহাট জেলা সদর হাসপাতালে চক্ষু ইউনিটে জরুরী সেবা দিয়ে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। পরিচালক  আসাদ রহমানের সাথে মিস্টি মারিয়ার ব্যপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেন আমার সাথে মোবাইল ফোনে কথা হয় সে এখন মোটামুটি সুস্থ তবে জয়পুরহাটের ডাক্তারদের কে অনেক ধন্যবাদ যে তারা যথা সময়ে সঠিক চিকিৎসা দিয়েছেন।

তিনি এখনো চোখ খোলার অনুমতি পায়নি ডাক্তারের পরামর্শ অনুযায়ী চলছেন।  চিকিৎসক তাকে ১৫ দিনের বেড রস্ট  থাকতে বলেছেন। জানা যায় বিদেশি মেয়ের চরিত্রে অভিনয় করতে চোখেচ লেন্সের ব্যাবহার করে কিন্তু তার সঠিক ব্যবহার না হওয়ায় এমন ঘটনা ঘটে যায়।

প্রযোজক তিতাস মোস্তফা বলেন  গল্পে  উত্তর জনপদের লোকেশন ও শিল্পীদের তুলে ধরার লক্ষ্যে ১০ টি শর্ট ফিল্ম ও নাটকের কাজ চলছে ৭ দিন ধরে এতে কাজ করছেন  মিষ্টি মারিয়া সব বেশ কিছু স্থানীয়  কলা কুশলীবৃন্দ ।  উপস্থাপনা,মডেলিং এবং নাচ শেখানো তাছাড়াও নিয়মিত বই লিখছেন এই টিভি অভিনেত্রী।

১০ টি  ফিকশন ও নাটক জয়পুরহাটের শিশু উদ্যান,আলতা দিঘি,বাস্তব পুরি ও  বিভিন্ন গ্রামে চিত্রায়িত হয়। মানবিক সেবাদানকারী মানবিক ব্যক্তি তিতাস মোস্তফা বলেন সমাজের ঘটে যাওয়া অসংগতি পূর্ণ ঘটতে চলা ঘটনা গুলি থেকে সতর্ক করতে ই আমাদের এ আয়োজন।

আমাদের সতর্কতা আমাদের সুরক্ষিত রাখতে পারে। আমারা মানুষের কথা ভাবি মানুষ নিয়ে কাজ করি, তাই দোয়া চাই সকলের যাতে মিস্টি মারিয়া সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসে এবং বাকি কাজগুলো সুন্দর ভাবে শেষ করতে পারে ।