সবাইকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়ে সুন্দর আাগমীর প্রত্যাশায় – মন্জুরুল আলম মোহন

56
সকলকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়ে সুন্দর আাগমীর প্রত্যাশায় - মন্জুরুল আলম মোহন
সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): ঈদ মোবারক। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমি বগুড়া জেলার সর্বস্তরের জনসাধারণ সহ সকলকে জানাই প্রানঢালা শুভেচ্ছা। ঈদ-উল-আযহা আমাদের ত্যাগ, শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। ঈদ-উল-আযহার মর্মবাণী অন্তরে ধারণ করে আমরা নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশ নিয়ে বৈষম্যহীন, সুখী, সমৃদ্ধ ও শান্তিপূর্ণ সমাজ বিনির্মাণে অবদান রাখতে পারি।
তাই আসুন, এই ঈদে পরস্পরের মধ্যে আনন্দ ও দু:খ ভাগাভাগি করে আমরা মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হই। গোটা বিশ্ব আজ করোনা ভাইরাসের সংক্রমনে বিপর্যস্ত। এই মহামারিকালে আমাদের স্বাভাবিক জীবন ব্যবস্থার আমূল পরিবর্তন ঘটেছে। এটি আমাদের সকলের জন্য ধৈর্য্যের এক মহা পরীক্ষা। তাই এবারের পবিত্র ঈদ-উল-আযহার নামাজ আদায়ে স্থানীয় প্রশাসনের সাস্থবিধি এবং নির্দেশনা মেনে চলার জন্য আমি সকলের প্রতি উদার্ত আহ্বান জানাচ্ছি।
পাশাপাশি কোভিড-১৯ প্রতিরোধ সংক্রান্ত নির্দেশনা মেনে চলার জন্যও সকলের প্রতি অনুরোধ রাখছি। ইতোমধ্যে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে যে সকল ভাই-বোনেরা অকাল মৃত্যুবরণ করেছেন আমি তাঁদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। তাঁদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। পাশাপাশি যারা এই রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের দ্রুত সুস্থতার জন্য আল্লাহর কাছে দোয়া করছি।
মহান ক্ষমাশীল আল্লাহ যেন করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে আমাদের সকলকে রক্ষা করেন। আমি পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আল্লাহর নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশের উন্নতি, সমৃদ্ধি ও কল্যাণার্থে প্রার্থনা করছি। আমি আশা করি, দৃঢ় মনোবল ও ধৈর্য্য ধারণের মাধ্যমে বৈশ্বিক এই মহামারি কাটিয়ে উঠে আবারও আমরা আনন্দমূখর ঈদ উদযাপন করতে পারবো।
আল্লাহ আমাদের শান্তি ও সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও শক্তিশালী করুন। সকলকে আবারও ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়ে সুন্দর আাগমীর প্রত্যাশায় আপনাদের – মন্জুরুল আলম মোহন।