সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- ইসরাফিল আলম এমপি

88

সুপ্রভাত বগুড়া (এমরান মাহমুদ প্রত্যয়,নওগাঁ প্রতিনিধি): বাংলাদেশ আওয়ামী লীগের নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন মোঃ ইসরাফিল আলম এমপি 

আত্রাই, রাণীনগরের উপজেলা  বাসী ও দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন। এক শুভেচ্ছা বার্তায় বাংলাদেশ  আওয়ামীলীগের নওগাঁ-০৬(আত্রাই-রাণীনগর) এর স্থানীয় সংসদ সদস্য ও নওগাঁ জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন মোঃ ইসরাফিল আলম এমপি  বলেন করোনা ভাইরাসের কারণে সৃষ্ট মহামারীতে মুসলিম উম্মাহর প্রধান র্ধমীয় উৎসব পবিত্র ঈদুল ফিতরের আগমন।

ঈদের আনন্দে হারিয়ে যায় সকল দুঃখ-দূর্দশা,শোকের ছায়া নিভে গিয়ে জ্বলে ওঠে আলোর শিখা,দুর হয় সব হিংসা-বিদ্বেষ।কিন্তু করোনা ভাইরাস নামক মহামারী আজ আমাদের সেই আনন্দে ভাগ বসিয়েছে।

মহান আল্লাহ যেন মুসলিম উম্মাহর, এই ৩০রোজা পরিপূর্ণ পালন শেষে খুশির বন্যা নিয়ে আসা ঈদ উপলক্ষ্যে পৃথিবী থেকে করোনার এই মহামারী  ধ্বংস করে, এই পৃথিবীকে আগের মতন শান্ত করেন।

আমি মহান সৃষ্টিকর্তার দরবারে এই ফরিয়াদ করি। আমরা সকল বৈষম্য ভুলে, সবাই মিলিত হয়ে মানবতার কল্যাণে কাজ করি। এই ঈদ আনন্দ উপভোগ করি ধনী-গরিব মিলে-মিশে।

আমাদের সকলের প্রার্থনা হোক করোনার মহামারী থেকে মুক্তি  পাওয়া।আসুন আমরা সবাই বাড়িতে থেকে ঈদ আনন্দে মাতোয়ারা হই।