সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সামছুল ইসলামে’র গণসংযোগ ও লিফলেট বিতরন

288
সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী সামছুল ইসলামে'র গণসংযোগ ও লিফলেট বিতরন। ছবি-সোহেল

সুপ্রভাত বগুড়া (সোহেল মিয়া): দোয়ারাবাজার উপজেলাধীন ২ নং নরসিংপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বিএনপির মনোনয়ন প্রত্যাশী সামছুল ইসলাম নির্বাচনি গণসংযোগ করেন স্থানীয় নরসিংপুর বাজারে। সামছুল ইসলাম নরসিংপুর ইউনিয়নের দ্বীনেরটুক গ্রামের মৃত আঃ বশির এর পুত্র।

সামছুল ইসলাম ছাত্রজীবন থেকেই বিএনপির রাজনিতিকে বুঁকেধরে লালন করে আসছেন, সামছুল ইসলাম ইউনিয়ন যুবদলের সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি এবং বর্তমান উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য।

সামছুল ইসলাম গণসংযোগে বলেন আমি ২নং নরসিংপুর ইউনিয়নের সুবিধাবঞ্চিত মানুষের পাঁশে দাঁড়াতে চাই, আমি মনে করি রাজনিতিই হচ্ছে মানুষের সেবায় নিয়োজিত থাকার একটি মাধ্যম এবং এসময় তিনি সকলের দোয়া ও সাহায্য কামনা করেন।

গণসংযোগে উপস্তিত ছিলেন- দোয়ারাবাজার উপজেলা যুবদল এর সাবেক আইন বিষয়ক সম্পাদক আবু সালেহ মোহাম্মদ নোমান, ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম ও সাবেক সাধারন- সম্পাদক লইলুছ খাঁন, ইউনিয়ন বিএনপি নেতা আঃ রহমান, মাও আমির উদ্দিন,

আলাউদ্দিন, ইউনিয়ন যুবদল এর সাবেক সভাপতি মকবুল হোসেন ও সাবেক সাধারন-সম্পাদক সানোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আঃ ছাত্তার, ইউনিয়ন যুবদল এর সাবেক সহসভাপতি ইব্রাহীম আলী মনর,যুবদল নেতা ইসমাঈল আলী , আঃ জলিল প্রমুখ।