সান্তাহারে অসহায় দরিদ্রের মাঝে সেমাই চিনি বিতরণ

127

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে পবিত্র ঈদকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় এবারও গরিব-অসহায় মানুষের মাঝে সেমাই-চিনি  বিতরণ করেছেন পৌর ৯নং ওয়ার্ড তারাপুর গ্রামের শামীম হোসেন।

শুক্রবার (১৫মে)  বিকেল সাড়ে ৫ টায়, পৌর এলাকায় উত্তর পাড়া, দক্ষিণ  পাড়া, পূর্ব পাড়া, মন্ডল পাড়া, ও কাশিপুরের  ১২০ টি  পরিবারের মাঝে এসব সেমাই চিনি   বিতরণ করা হয়।

এসময় তাকে সহযোগিতা করেন সুমন কুমার প্রাং, কামরুল ইসলাম, মিজানুর রহমান, জুয়েল রানা,  হাসিবুর রহমান রোমান প্রমূখ।

শামীম বলেন, ঈদ আনন্দ সবার। কিন্তুু করোনা মহামারীর কারণে আমাদের এ মহল্লার  অধিকাংশ দুস্থ  মানুষেরা কর্মহীন হয়ে খুব কষ্টে  দিন যাপন করছে, ইতিমধ্যেই  অনেকে সরকারি ও বিভিন্ন সংস্থা হতে কম বেশি  সহয়তা  পেয়েছে, কিন্তুু তবু্ও তারা অসহায় ও সংকটাপন্ন।

পবিত্র  মাহে রমজনের ঈদের আনন্দ যেন ম্লান না হয়ে যায় সে জন্য আমার পক্ষ থেকে এই ঈদ উপহার। ৯নং ওয়ার্ড কাউন্সিলর মামুনুর রশীদ, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শ্রী বিকাশ চন্দ্র প্রামানিক,

মসজিদের সভাপতি নুরুল ইসলাম শামীমের এমন উদ্যোগের প্রশংসা করেন, এবং এসব কাজে সাহায্যে কারী যুবকদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

সব শেষে তারা করোনা মহামারী প্রতিরোধে  সচেতনতা ও স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য  এলাকাবাসী কে অনুরোধ জানায়  এবং  সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।