সান্তাহারে গণধর্ষন মামলার দুই আসামী ঢাকা থেকে গ্রেপ্তার !

136
 সান্তাহারে গণধর্ষন মামলার দুই আসামী ঢাকা থেকে গ্রেপ্তার ! ছবি-শিমুল
সুপ্রভাত বগুড়া ( শিমুল  হাসান,  (আদমদিঘী বগুড়া) প্রতিনিধি): বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌর শহরের তিয়রপাড়া গ্রামের নিকট এক নারীকে (২০) গণধর্ষনের মামলায় দুই আসামীকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার দুপুরে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তারকৃতরা হলো- উপজেলার সান্তাহার পৌর শহরের রথবাড়ি মহল্লার সৈয়দ আলীর ছেলে জহুরুল (২৫) ও আইয়ুব আলীর ছেলে নাহিদ (২৫)। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আনিছুর রহমান জানান, ২০১৯ সালের ৮ সেপ্টেম্বর রাত সাড়ে ৭টার দিকে ৮ থেকে ১০ জন বখাটে ওই নারীকে একটি ভ্যান থেকে জোড় পূর্বক তুলে নিয়ে গিয়ে পাশের একটি খালের পাড়ে পালাক্রমে ধর্ষন করে ফেলে রেখে যায়।
পরে সংবাদ পেয়ে ওই নারীর স্বজনরা তাঁকে খালের পাড় থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করে দেয়। ধর্ষনের শিকার ওই নারী পরের দিন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে এই মামলা দায়ের করেন।
অল্প কিছুদিনের ব্যবধানে পুলিশ মামলার অন্য আসামীদের গ্রেপ্তার করতে পারলেও আসামী জহুরুল ও নাহিদ পলাতক থাকায় তাদের গ্রেপ্তার করতে পারেননি। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় ঢাকার কামরাঙ্গিরচর এলাকা থেকে তাদের দুই জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।