সান্তাহার পৌর নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির মেয়ের পদে মনোনীত প্রার্থীর নামের তালিকা প্রকাশ

সান্তাহার পৌর নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপির মেয়ের পদে মনোনীত প্রার্থীর নামের তালিকা প্রকাশ। ছবি- শিমুল

সুপ্রভাত বগুড়া (শিমুল হাসান, আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি: দীর্ঘদিনের অনেক জল্পনা কল্পনার অবশেষে আসন্ন সান্তাহার পৌরসভার নির্বাচনে মেয়র পদে নৌকার মাঝি হলেন আশরাফুল ইসলাম মন্টু। গতকাল শুক্রবার বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে চুড়ান্তভাবে মনোনীত করা হয়েছে। আশরাফুল ইসলাম মন্টু বগুড়া জেলা আওয়ামী লীগের সদস্য ও আদমদিঘী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

ইতিপূর্বে তিনি সান্তাহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানও ছিলেন। উল্লেখ্য, দ্বিতীয় দফায় ১৬ জানুয়ারি সান্তাহার পৌরসভা নির্বাচন ঘোষণা করেন সরকার। এই উপলক্ষে একাধিক মেয়র প্রার্থী মনোনয়নের জন্য প্রার্থীতা চাইলেও আওয়ামী লীগের কেন্দ্রীর কমিটি থেকে আশরাফুল ইসলাম মন্টুকে মনোনীত করা হয়েছে।

Pop Ads

এছাড়া অপরদিকে সান্তাহার পৌরসভা মেয়র নির্বাচনে বিএনপির প্রার্থী হিসাবে চুড়ান্ত মনোনয়ন পেলন
আসন্ন সান্তাহার পৌরসভার মেয়র নির্বাচনে বিএনপি দল মনোনীত মেয়র প্রার্থী হিসাবে চুড়ান্ত মনোনয়ন পেলেন তোফাজ্জল হোসেন ভুট্টু। গতকাল শুক্রবার (১৮ ডিসেম্বর) দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জানাযায়, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তোফাজ্জল হোসেন ভুট্টুু একটানা গত দুই মেয়াদে সান্তাহার পৌরসভার মেয়রের দ্বায়িত্বভার পালন করেন। স্থানীয় একাধিক মেয়র প্রার্থী মনোনয়নের জন্য প্রার্থীতা চাইলেও বিএনপির কেন্দ্রীর কমিটির নীতির্নির্ধারকগণ তোফাজ্জল হোসেন ভুট্টুর উপরই আস্থা রাখলেন। উল্লেখ্য, একইসাথে দ্বিতীয় দফায় অনুষ্ঠেয় ৫৫টি পৌরসভা নির্বাচনের মেয়র পদে প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করেছে বিএনপি।