সাবেক ছাত্রনেতা জুয়েলের উদ্যোগে ৯নং ওয়ার্ডে ইফতার সামগ্রী বিতরণ

62

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়া পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে ২০তম রমজানে অসহায়,কর্মহীন মানুষের মাঝে ২০০ প্যাকেট ইফতার সামগ্রী ও ১ বেলা খাবার বিতরণ করেন বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজি জুয়েল।

ইফতার সামগ্রী বিতরণ কালে ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা গোলাম আযম টিকুল, পাইন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা গোলাম হোসেন, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রিফাত, জেলা ছাত্রলীগ নেতা মুকুল হোসেন, সজীব সাহা, আসিফ, অনিক উপস্থিত ছিলেন।

বগুড়া পৌর এলাকার ৯নং ওয়ার্ডের সুত্রাপুর, খান্দার, চাপড়পাড়া, কবিতা ক্লিনিক, শহীদ নগর, হাড়িপাড়ায় ২০তম রমজানে ধারাবাহিক ভাবে প্রতিদিন বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজি জুয়েলের আয়োজনে ২০০ প্যাকেট ইফতার সামগ্রী ও ১ বেলা খাবার বিতরণ কাযক্রম অব্যাহত রয়েছে।

ইতিপূর্বে বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সাবেক উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আল রাজি জুয়েলের ব্যক্তিগত উদ্যোগে করোনা পরিস্থিতিতে শহরের বিভিন্ন স্থানে কর্মহীন হয়েপড়া পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

বগুড়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আল রাজি জুয়েল জানান, বগুড়া পৌর এলাকার সকল স্থানে পর্যায়ক্রমে প্রতিদিন ২শ প্যাকেট ইফতার সামগ্রী ও ১ বেলা খাবার বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।