সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের রুহের মাগফেরাত কামনায় বগুড়ায় তাঁতী লীগের দোয়া মাহফিল!

33
আজ বুধবার বাদ জোহর কেন্দ্রীয় বড় জামে মসজিদে বগুড়া জেলা তাঁতী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় । ছবি-মামুন

সুপ্রবাত বগুড়া (মামুনুর রশিদ): বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনুর নির্দেশনায় গতকাল বুধবার বাদ জোহর কেন্দ্রীয় বড় জামে মসজিদে বগুড়া জেলা তাঁতী লীগের আহবায়ক নুরুজ্জামান সোহেল ও সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এসময় উপস্থিত ছিলেন জেলা তাঁতী লীগ নেতা উজ্জল কুমার মন্ডল, মহিদুল ইসলাম, নাদিম তালুকদার, ইব্রাহীম সেলিম, আপেল মাহমুদ, শাহীন আলম ও ইমরান সহ প্রমূখ।

উক্ত দোয়া মাহফিলে বৈশি^ক করোনা ভাইরাসে যারা মৃত্যুবরন করেছেন, মরণঘাতি করোনা ভাইরাসে যারা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থ্যতা কামনা করে, সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সহ আওয়ামী লীগ

ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী যারা মৃত্যুবরণ করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা করে এবং দেশ ও জাতির কল্যান কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।