সাবেক স্বাস্থ্য মন্ত্রী নাসিমকে শেষ শ্রদ্ধা জানাতে জানাজায় উপস্থিত ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী

23
সাবেক স্বাস্থ্য মন্ত্রী নাসিমকে শেষ শ্রদ্ধা জানাতে জানাজায় উপস্থিত ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী। সংগৃহীত-ছবি

সুপ্রভাত বগুড়া (জাতীয়): সাবেক স্বাস্থ্য মন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিমের প্রতি শেষ শ্রদ্ধা জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্ট্রি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

করোনামুক্ত হওয়া ডা. জাফরুল্লাহ নাসিমের প্রতি শ্রদ্ধা জানাতে স্বশরীরে উপস্থিত হয়েছিলেন বনানী কবরস্থানে। আজ রোববার রাজধানীর বনানী কবরস্থানে দাফন করা হয় সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমকে।

এর আগে কবরস্থানের বাইরে তার নামাজে জানাজা সম্পন্ন হয়। স্বাস্থ্যগত কারণে এসময় গণমাধ্যমের সঙ্গে কথা না বললেও ডা. জাফরুল্লাহর সঙ্গে আসা এক সহকর্মী বলেন, তিনি ও মোহাম্মদ নাসিম একসময় দেশের স্বাস্থ্যখাত নিয়ে একসঙ্গে কাজ করেছেন।

তাদের মধ্যে দীর্ঘদিনের সুসম্পর্ক ছিল। সেই সম্পর্কের তাগিদেই অসুস্থতা সত্ত্বেও তিনি নাসিম সাহেবের প্রতি শ্রদ্ধা জানাতে এখানে এসেছেন।

এদিকে নাসিমের জানাজার পর সবার শ্রদ্ধা নিবেদনের জন্য কবরস্থান প্রাঙ্গণ উন্মুক্ত করে দেয়া হয়। তবে স্বাস্থ্যবিধি থাকায় সীমিত পরিসরে ফুলসহ শ্রদ্ধা নিবেদন করার অনুমতি দেওয়া হয়।

আটদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে শনিবার (১৩ জুন) বেলা ১১টার দিকে রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মোহাম্মদ নাসিম।