সাব রেজিস্ট্রারের প্রত্যাহার দাবীতে দলিল লেখক সমিতির বিক্ষোভ অব্যাহত

55
ধবার দুপুরে বগুড়া সদর সাব রেজিস্ট্রার এর অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে এবং অবিলম্বে তার প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি মোকছেদুল ইসলাম (রোজী)।

বগুড়া সদর সাব রেজিস্ট্রার মঞ্জুরুল ইসলাম এর নানা অনিময় ও দূণীতির প্রতিবাদে এবং অবিলম্বে তার প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ কর্মসুচি ৩য় দিনের মত অব্যাহত রেখেছে বগুড়া সদর উপজেলা দলিল লেখক সমিতির সদস্যরা।

১ আগষ্ট সোমবার থেকে এ বিক্ষোভ কর্মসূচী শুরু করা হয়েছে। দাবী পুরন না হওয়া পর্যন্ত এ বিক্ষোভ কর্মসূচী অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তারা। বুধবার দুপুওে বগুড়া সদর সাব রেজিস্ট্রার অফিসের সামনে সমিতির সভাপতি মোকছেদুল ইসলাম (রোজী) এর সভাপতিত্বে বিক্ষোভ কর্মসূচীতে বক্তব্য রাখেন, সহ সভাপতি আব্দুল হালিম, সাধারণ সম্পাদক জহুরুল হক টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক আজাহার আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম, অর্থ সম্পাদক জামিউল হক, দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন মতিন, কার্য নির্বাহী সদস্য সাইফুল ইসলাম, আব্দুর রশিদ, আলতাফ হোসেন প্রমুখ।

বক্তাগণ বলেন, আমরা ৭২ ঘন্টার সময় দিয়েছিলাম তাকে প্রত্যাহারের জন্য এর মধ্যে ২৪ ঘন্টা পেরিয়ে গেছে, এই সময়ের মধ্যে তাকে অত্র অফিস হতে প্রত্যাহার করা না হলে বগুড়া সদর সাব রেজিস্ট্রার অফিসের দলিল লেখকগণ বৃহত্তর আন্দোলন সংগ্রামের ঘোষনা দিতে বাধ্য হবে।