সামাজিক মাধ্যম ও বিভিন্ন পত্র-পত্রিকায় এখলাস মন্ডলকে নিয়ে অপ-প্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা

91
সামাজিক মাধ্যম ও বিভিন্ন পত্র-পত্রিকায় এখলাস মন্ডলকে নিয়ে অপ-প্রচারের প্রতিবাদে প্রতিবাদ সভা। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়া সদর উপজেলার শাখারিয়া ই্উনিয়নের পাঁচবাড়িয়া হাট এলাকায় কয়েকদিন আগে এক ইউপি সদস্যকে মারধর করার বিষয়ে পাঁচবাড়িয়া এলাকার বিশিষ্ট সমাজ সেবক ও অত্র ইউনিয়নের সম্ভ্যাব্য চেয়ারম্যান প্রার্থী এখলাস হোসেন মন্ডল ও তার ভাই ভাতিজাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্র পত্রিকায় অপ-প্রচার করার প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠি হয়েছে।

আজ বুধবার সকালে পাঁবাড়িয়া এলাকাবাসীর উদ্যোগে পাঁচবাড়িয়া হাট এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়। সাবেক ইউপি সদস্য আব্দুল জলিলের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন এখলাস হোসেন মন্ডল, পুটু মন্ডল, বজলুর রহমান, বিলজার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় রফিকুল ইসলাম,ইশরাত, ইসলাম হোসেন, আনোয়ার হোসেন, রনজু মিয়া, খাদেম আলী এবং সরাফত হোসেন প্রমুখ সহ উক্ত এলাকার অনেক নারী ও পুরষরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন বেশ কয়েক দিন যাবত আমরা লক্ষ্য করছি যে ছোট একটা ঘটনা কে কেন্দ্র করে এখলাস হোসেন মন্ডল ও তার ভাই ভাতিজাদরে নিয়ে একটি কুচক্রি মহল তাদের স্বার্থ হাসিলের জন্য ফেসবুক ও পত্র-পত্রিকা সহ বিভিন্ন গনমাধ্যমে মিথ্যা,বানোয়াট ও বিভ্রান্তিমুলক সংবাদ প্রচার করে যাচ্ছে। যাহা চুল পরিমান সত্যি নয়। এ

খলাস মন্ডল পর পর দুই বার শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করেন এবং আগামীতে তিনি যেন নির্বাচনে অংশ নিতে না পারেন সেটারই ষড়যন্ত্রের অংশ হিসাবে তারা তার পরিবারের নামে মিথ্যা বানোয়াট সংবাদ অপ প্রচার চালাচ্ছে । যারা এই সকল কর্মকান্ডের সাথে জড়িত তাদেরকে সত্য ও সঠিক তথ্য পরিবেশন করার জন্য ঐ সভা থেকে আহবান জানানো হয়। সেই সাথে আগামী ইউপি নির্বাচনে এখলাস মন্ডলের জন্য সকলের কাছে দোয়ার প্রার্থনা করা হয়।