সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে বোরো ধান, গম ও চাল অভিযান শুরু

108
সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে বোরো ধান, গম ও চাল অভিযান শুরু। ছবি-সনি

সুপ্রভাত বগুড়া (সামিউল ইসলাম সনি, সারিয়াকান্দি): বগুড়ার সারিয়াকান্দিতে সরকারি খাদ্য গুদামে অভ্যন্তরীণ বোরো ধান, গম ও চাল সংগ্রহ অভিযান শুভ উদ্বোধন করা হয়েছে।

আজ সোমবার সকালে সারিয়াকান্দি সরকারি খাদ্য গুদামে ফিতা কেটে অভ্যন্তরীণ বোরো ধান, গম ও চাল সংগ্রহ  শুভ উদ্বোধন করেন, সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা সাহান শাহ্, খাদ্য গুদামের কর্মকর্তা (ওসিএলএসডি) আবু এরশাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি,

যুবলীগের সাবেক সভাপতি আব্দুস সালাম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম দুখু, ছাত্রলীগের সভাপতি সোহান সাগর, সারিয়াকান্দি অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুজাহিদুল ইসলাম পলাশ, সাধারণ সম্পাদক শিবলী সরকার প্রমুখ।

এ বিষয়ে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সাহান শাহ্ অনলাইন গণমাধ্যমকে বলেন, চলতি মৌসুমে অভ্যন্তরীণ খাদ্যশস্য সংগ্রহের আওতায় এই উপজেলায় ১হাজার ৯’শ ২০ মেট্রিক টন বোরো ধান, ২ হাজার ৩’শ ৩৯ মেট্রিক টন চাল ও ২’শ১৩ মেট্রিক টন গম সরাসরি কৃষকের নিকট থেকে ক্রয় করা হবে।

তিনি আরো বলেন, ২৬ টাকা কেজি দরে ধান, ৩৬ টাকা কেজি দরে চাল ও ২৮ টাকা কেজি দরে গম সংগ্রহ করা হবে। এ অভিযান ৩০শে জুন পর্যন্ত গম, আগস্ট পর্যন্ত বোরো ধান- চাল সংগ্রহ চলবে।