সারিয়াকান্দিতে বন্যার্ত ৫শ পরিবারের মাঝে আমান গ্রুপের ত্রাণ বিতরণ

129
সারিয়াকান্দিতে বন্যার্ত ৫শ পরিবারের মাঝে আমান গ্রুপের ত্রাণ বিতরণ। ছবি- সনি

সুপ্রভাত বগুড়া (সামিউল ইসলাম সনি): হাতে হাত রেখে কাজ করি দুর্যোগমুক্ত দেশ গড়ি এই স্লোগানকে সামনে রেখে বগুড়ার সারিয়াকান্দিতে আমান গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আমান সিমেন্ট মিলস লিমিটেড এবং আমান ফিড লিমিটেডের পক্ষ থেকে ৫শ বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে ।

আজ মঙ্গলবার বেলা ৪ টায় উপজেলা পরিষদ চত্বরে উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বগুড়া -১ আসনের জাতীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান। প্রতি প্যাকেটে ৫কেজি চাল, ২কেজি ৫শ গ্রাম চিড়া, ৫শ মিলি লিটার সোয়াবিন তেল,১কেজি ডাল, ১কেজি চিনি,১ কেজি লবণ এবং ১ কেজি বিস্কিট বিতরণ করা হয়।

সারিয়াকান্দি উপজেলা নির্বাহি অফিসার রাসেল মিয়ার সভাপতিত্বে উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,সারিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মুনজিল আলী সরকার, সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম,

উপজেলা শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, আমান গ্রুপের মহাব্যবস্থাপক রওশন আলম, আমান গ্রুপের জিএম ডা. শাহাব উদ্দিন আহমেদ, উপ মহাব্যবস্থাপক নাদিরুজ্জামান, আমান ফিডের ডিলার আব্দুর রাজ্জাক, আমান সিমেন্টের ডিলার আবু বক্কর সিদ্দিক প্রমুখ।