সারিয়াকান্দিতে ২ অপহরণকারী, ধর্ষণ মামলার ১আসামীসহ ৪জন গ্রেফতার

131
সারিয়াকান্দিতে ২ অপহরণকারী, ধর্ষণ মামলার ১আসামীসহ ৪জন গ্রেফতার। ছবি-সনি
অপহৃত স্কুল ছাত্র রনি উদ্ধার !

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার সারিয়াকান্দিতে ২ অপহরণকারী এবং ধর্ষণ মামলার ১
আসামীসহ ৪জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। জানা গেছে, সারিয়াকান্দি উপজেলার হাটশেরপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আব্দুর হান্নানের ছেলে ও হাটশেরপুর উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র রনি মিয়া (১৬) গত মঙ্গলবার সকালে যাত্রীবাহী সিএনজি যোগে সারিয়াকান্দি থেকে বগুড়ার পথে রওনা হয় ।

অন্য একটি সিএনজি যোগে অপহরণকারীরা পিছু নিয়ে রামনগর গরুমারা ব্রিজের নিকট গিয়ে যাত্রীবাহী সিএনজি থামিয়ে রনিকে সকাল ৮টার দিকে অপহরণ করে নিয়ে গিয়ে একটি ঘরে আটকিয়ে রাখে । রনিকে ভয়ভীতি দেখিয়ে রনির পিতার মোবাইল নম্বর নেয় অপহরণকারীরা ।

রনির পিতার মোবাইল নম্বরে ফোন করে ২০হাজার টাকা মুক্তিপণ দাবী করে অপহরণকারীরা।দিনভর রনিকে উদ্ধার করতে না পাওয়ায় তার পরিবারের লোকজন রাত ১০টার দিকে থানায় এসে বিষয়টি পুলিশকে জানায় । থানা অফিসার ইনচার্জ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই বাবর আলী,এসআই এখলাছুর রহমান,এসআই তপন ঘোষ এবং সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি দল রাতভর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেন ।

ভোর রাত সাড়ে ৪টার দিকে রামনগর গ্রামে অপহরণকারী গোলাম আজম ওরফে ডনের বাড়ি থেকে অপহৃত স্কুল ছাত্র রনি মিয়াকে উদ্ধার করে পুলিশ । সেই সাথে অপহরণের সাথে জড়িৎ থাকায় ডন (৩১) ও রিয়াজ
মেল্যো ওরফে রাজিব মোল্যা (২০) কে গ্রেফতার করে থানায় আনা হয় ।

গোলাম আজম ওরফে ডন রামনগর গ্রামের মন্ডলবাড়ীর মৃত ফুল বাবুর ছেলে এবং রাজিব আমতলী দক্ষিণ পাড়ার আব্দুল মতিনের ছেলে ।এছাড়াও থানা পুলিশ পৃথক আরো ২টি অভিযান চালিয়ে অপহরণ ও ধর্ষন মামলার আসামী ইয়াছিন আলী (৪৫) এবং ২গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী রিমি বেগমকে গ্রেফতার
করেছে ।

ইয়াছিন আলী গাবতলী উপজেলার দড়িপাড়া গ্রামের আব্দুল কদ্দুস প্রামানিকের ছেলে এবং রিমি বেগম(৩৫ )নারচী ইউনিয়নের চরহরিণা গ্রামের শাফি আকন্দের স্ত্রী । সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান সাংবাদিকদের জানান, স্কুল ছাত্র অপহরণের সংবাদ পেয়ে রাতভর অভিযান পরিচালনা করে ৬ঘন্টার মধ্যে অপহৃত স্কুল ছাত্রকে অক্ষত অবস্থায় উদ্ধারসহ অপহরণের সাথে জড়িৎ থাকার অভিযোগে ২জনকে গ্রেফতার করা হয়েছে ।

এব্যাপারে অপহৃতের ভাই আব্দুল মোমিন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে । অপহরণ কারী ডনকে এর আগেও একই অপরাধে গ্রেফতার করা হয়েছিল । তার বিরুদ্ধে অস্ত্র, অপহরণ ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন
মামলাসহ সারিয়াকান্দি থানায় আরো ৭টি মামলা রয়েছে ।অপহরন, মাদক ও ধর্ষণ মামলার গ্রেফতারকৃত অন্যান্য আসামীদের বুধবার আদালতে প্রেরণ করা হয়েছে ।