সারিয়াকান্দি থানা পুলিশের ঈদ সামাগ্রী বিতরণ ও ইফতার মাহফিল

97
সারিয়াকান্দি থানা পুলিশের ঈদ সামাগ্রী বিতরণ ও ইফতার মাহফিল

সনি, সারিয়াকান্দি (বগুড়া) থেকেঃ সারিয়াকান্দি থানা পুলিশের উদ্যোগে গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধায় সারিয়াকান্দি থানা চত্বরে গ্রাম পুলিশদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ ও ইফতার মাহফিলে অংশ প্রধান অতিথি ও জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম বার।

সারিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মন্টু মন্ডল, পৌর মেয়র মতিউর রহমান মতি, কৃষিবিদ ডাঃ বিপ্লব হোসেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার শিবগঞ্জ (সার্কেল) তানভীর হাসান,

ফুলবাড়ী ইউপি চেয়ারম্যান আনোরুত তারিক মোহাম্মদ, ভেলাবাড়ী ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম শিপন, কতুবপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সুজন, চন্দনবাইশা ইউপি চেয়ারম্যান মাহমুদুন্নবি হিরো, কামালপুর ইউপি চেয়ারম্যান রাছেদুজ্জামান রাছেল, সারিয়াকান্দি প্রে ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম সহ উপজেলার ইলেকট্রিক ও প্রিন্ট মিয়ার সংবাদকর্মী উপস্থিত ছিলেন।

এছাড়াও সারিয়াকান্দি থানার কর্মকর্তা, দলীয় নেতাকর্মী, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সূধীজন উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির কল্যানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।