সারিয়াকান্দি-সোনাতলা গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে সাহাদারা মান্নান:রাজন

20

সুপ্রভাত বগুড়া (মামুনুর রশিদ): বগুড়া জেলা তাঁতী লীগের সদস্য সচিব রাশেকুজ্জামান রাজন বলেছেন, সারিয়াকান্দি-সোনাতলা গণমানুষের ভাগ্য উন্নয়নে কাজ করবে প্রয়াত সাংসদ আব্দুল মান্নান এর সহধর্মীনী সাহাদারা মান্নান। আগামী ১৪ জুলাই উপ-নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সাহাদারা মান্নান নৌকা প্রতীকে জনগনের বিপুল ভোটে বিজয় লাভ করবে।

প্রয়াত নেতা আব্দুল মান্নান যেমন সারিয়াকান্দি-সোনাতলা এলাকার মানুষের পাশে থেকে উন্নয়নমূলক কর্মকান্ড করেছেন ঠিক তেমনি এই উপ-নির্বাচনে সাহাদারা মান্নান বিজয় লাভ করে জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করে যাবেন। তিনি প্রয়াত নেতার শুন্য জায়গা অক্ষুন্ন রাখতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তিনি বলেন, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসের এই বৈশ্বিক মহামারিতে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের সামাজিক মর্যাদাকে অক্ষুন্ন রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

আজ নভেল করোনা ভাইরাস মোকাবেলায় এ দেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সকলের পাশে দাঁড়িয়েছেন। তিনি আরো বলেন, দেশের ক্লান্তিলগ্নে এবং করোনা ভাইরাস মোকাবেলায় সকলের ঐক্য প্রচেষ্টায় নৌকা মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। আর এজন্য আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও তাঁতী লীগ সহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কড়িতলা, সুতানারা, দড়িপাড়া, গোদাখালী তালতলা, রহদহ, বুড়ইল ও কুতুবপুর সহ বিভিন্ন এলাকায় নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। এসময় তিনি দিনব্যাপি অত্র এলাকার বাড়ি বাড়ি গিয়ে সাধারণ মানুষের কাছে ভোট প্রার্থনা করেন।

এতে উপস্থিত ছিলেন বগুড়া জেলা তাঁতী লীগ নেতা ইব্রাহীম সেলিম, নাদিম তালুকদার, ৯নং ওয়ার্ড যুবলীগ নেতা শরিফুল ইসলাম খায়রুল, শহর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জাহিদ হাসান, জেলা ছাত্রলীগ নেতা মাহফুজার রহমান, সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগ নেতা শুভ আহম্মেদ, চন্দনবাইশা ডিগ্রি কলেজ ছাত্রলীগ নেতা আল-আমিন, চন্দনবাইশা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান রিপন, কামালপুর ইউনিয়ন যুবলীগ নেতা এম এ আবু তালেব ওয়ালিয়ার, বোহাইল ই্উনিয়ন যুবলীগ নেতা আপেল মাহমুদ, কামালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান সাকিব, ছাত্রলীগ নেতা আজিজার রহমান, নাঈম, সাদি ও সানি সহ নেতৃবৃন্দ।