সিগারেট চুরির অপরাধে নন্দীগ্রাম শিক্ষক সহ ২জন গ্রেফতার!

213
সিগারেট চুরির অপরাধে নন্দীগ্রাম শিক্ষক সহ ২জন গ্রেফতার! ছবি-আকাশ

সুপ্রভাত বগুড়া (আকাশ সরকার রাসেল): বগুড়ার নন্দীগ্রামে সিগারেট চুরি মামলায় সহকারী প্রধান শিক্ষকসহ ২ জন গ্রেপ্তার হয়েছে। সেই সাথে চুরি হওয়া ৪ লাখ ৩২ হাজার টাকা মূলের সিগারেট উদ্ধার করেছে পুলিশ।

জানা গেছে, নন্দীগ্রাম উপজেলার সিধইল গ্রামের তায়েজ উদ্দিনের ছেলে মহিদুল ইসলাম বাবু সিগারেটের ডিলারশিপ নিয়ে নন্দীগ্রাম আদর্শ মার্কেটে গুদাম থেকে পাইকারী ব্যবসা করে আসছে।

গত ২৯ মে জুম্মার নামাজের সময় তার গুদাম থেকে ৪ লাখ ৩২ হাজার টাকা মূল্যের সিগারেট চুরি হয়ে যায়। এ বিষয়টি জানার পর তিনি নন্দীগ্রাম থানা পুলিশকে অবহিত করেন!

থানার এসআই মোহাম্মদ আলী এ চুরি ঘটনার তথ্য উদঘাটনের জন্য তৎপর হয়ে উঠেন। এ বিষয়ে গত ৩ জুন রাতে মহিদুল ইসলাম বাবু বাদী হয়ে নন্দীগ্রাম থানায় চুরির অভিযোগে একটি মামলা দায়ের করেন।

এ মামলার প্রেক্ষিতে এসআই মোহাম্মদ আলী ও এএসআই নিয়ামতুল্লাহ সঙ্গীয় ফোর্স নিয়ে রাতেই সিংড়া উপজেলার কুড়িপাকিয়া গ্রামের একটি বাড়ি হতে চুরি হওয়া সিগারেট গুলো উদ্ধার করে।

সেই সাথে চুরি ঘটনায় জড়িত নন্দীগ্রাম উপজেলার বিজরুল গ্রামের তবিবর রহমানের ছেলে আইনুল ইসলাম ও সিংড়া উপজেলার ধাপকুড়ইল গ্রামের ময়েন উদ্দিনের ছেলে শাহ আলমকে গ্রেপ্তার করেছে।

আইনুল ইসলাম নন্দীগ্রাম উপজেলার থালতা মাঝগ্রাম আদর্শ উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক। পুলিশ গ্রেপ্তারকৃতদের ৪ জুন বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করে। বিষয়টি নিশ্চিত করেছে এসআই মোহাম্মদ আলী।

তিনি জানিয়েছে, নন্দীগ্রাম আদর্শ মার্কেটের গুদাম থেকে চুরি হওয়া ৪ লাখ ৩২ হাজার টাকা মূল্যের সিগারেট উদ্ধারসহ চুরি ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।