সিজেএফবি’র অ্যাওয়ার্ড পেলেন সংগীতশিল্পী সাব্বির নাসির

84
সিজেএফবি’র অ্যাওয়ার্ড পেলেন সংগীতশিল্পী সাব্বির নাসির

সুপ্রভাত বগুড়া (বিনোদন): কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছে ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড ২০১৯।

শনিবার সন্ধ্যায় ১৯তম আসরে এ ঘোষণা দেওয়া হয়। সেখানে সেরা প্রতিশ্রুতিশীল তারকা (পুরুষ) ক্যাটাগরিতে  ‘হর্ষ’ গানটির জন্য পুরস্কৃত হলেন সংগীতশিল্পী সাব্বির নাসির।

করোনা মহামারির কারণে এবার অনলাইনেই অনুষ্ঠিত হয়েছে সিজেএফবির পুরস্কার প্রদানের আয়োজনটি।

ঘোষণার সময় সিজেএফবি কমিটির সদস্যরা ছাড়াও ছিলেন স্বনামধন্য বাংলাদেশি সঙ্গীত পরিচালক ও সুরকার শেখ সাদী খান, নাট্যব্যক্তিত্ব ম. হামিদ ও বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু।

‘হর্ষ’ গানটি সকলের মন জয় করে পুরস্কারটি জিতে নিয়েছে। এ গানটিতে কন্ঠ দিয়েছেন সংগীতশিল্পী সাব্বির নাসির।

গানটি লিখেছেন রাজিব হাসান। এ গানটিতে পিয়ানো ট্র্যাক বাজিয়েছেন স্বনামধন্য রোমেল আলী।

সুর-সংগীতায়োজন করেছেন মুনতাসীর তুষার। এজন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়েছেন সাব্বির নাসির।পুরস্কার পাওয়ার অনুভূতি প্রসঙ্গে সাব্বির নাসির বলেন, সিজেএফবি অ্যাওয়ার্ড-১৯-এ সেরা প্রতিশ্রুতিশীল তারকা হিসাবে আমার নাম ঘোষণা করা হয়েছে।

তবে নিজেকে আমি শিল্পী মনে করি, তারকা নয়। শিল্প সাধনায় মূলত আমাকে প্রভাবিত করে। যে কোনো পুরস্কার বা স্বীকৃতি আনন্দের, অনুপ্রেরণার।

তিনি আরও বলেন,  এই সম্মাননা আমার কাজের প্রতি আরো দায়িত্ব বাড়িয়ে দিল। আমি আগামীতে আরো ভালো অনেক কাজ করার চেষ্টা করবো।

ভবিষ্যতে যেন ভালো কাজ করতে পারি সেই জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

সেই সঙ্গে তিনি ইউরো-সিজেএফবি আয়োজকদের ও সকল সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন। প্রসঙ্গত,  ‘হর্ষ’ গানের মিউজিক ভিডিওটি নির্মাণ করেন স্বনামধন্য পরিচালক অমিতাভ রেজা চৌধুরী।