সুজন সভাপতি -সানোয়ার সম্পাদক বগুড়া ১৪ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

207
সুজন সভাপতি -সানোয়ার সম্পাদক বগুড়া ১৪ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): বগুড়া ১৪ নং ওয়ার্ড কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাতে অত্র ওয়ার্ডের মালগ্রাম চাপড় পাড়া স্থানীয় একটি মাঠে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলন শেষে সাজেদুর রহমান সুজন কে সভাপতি, সানোয়ার হোসেন কে সাধারন সম্পাদক এবং মনির হোসেন মিরাজকে সাংগাঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ১৪নং ওয়ার্ড কৃষকলীগের কমিটি অনুমোদন করা হয়।

সাজেদুর রহমান সুজনের সভাপতিত্বে অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন শহর কৃষকলীগের আহবায়ক মাসুদ রানা সরকার। এতে প্রধান অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি আলমগীর বাদশা। বিশেষ অতিথি ছিলেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মুঞ্জুরুল হক মঞ্জু, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক রাজা, ইকবাল হোসেন,

যুগ্ম সাধারন সম্পাদক বাদল রহমান, প্রচার সম্পাদক মাহমুদ খান ডন, কৃষি ও ফলজ সম্পাদক হেলাল উদ্দিন, ১৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি আব্দুল খালেক, জেলা কৃষকলীগের সদস্য বজলার রহমান বকুল। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শহর কৃষকলীগের যুগ্ম আহবায়ক তাহ্যিয়াতুল কাবির রাব্বুল।

এসময় উপস্থিত ছিলেন পৌর কৃষকলীগ নেতা মাসুদ করিম, সজিবুর রহমান সজিব, হামজা, সোহাগ, হৃদয় এবং আলিম প্রমুখ। এছাড়াও এ কমিটিতে আব্দুল মমিন কে সহ- সাংগাঠনিক সম্পাদক পদে স্থান দেয়া হয়েছে।