সুপ্রভাত বগুড়ার স্টাফ রিপোর্টার সাংবাদিক আকাশের বাবা ষ্ট্রোক জনিত কারণে অসুস্থ্য; আশু রোগমুক্তি কামনা

100

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): আজ রবিবার সকালে সাংবাদিক আকাশ সরকার রাসেল এর বাবা মো: কাবিল সরকার (৭৩), বক্ষব্যাধী জনিক সমস্যায় ভীষণ ভাবে অসুস্থ্য হয়ে পড়লে তাকে দ্রুত ডক্টস্ ক্লিনিকে ভর্তি করানো হয়।

সাংবাদিক আকাশের বাবা মো: কাবিল সরকার (৭৩) ষ্ট্রোক জনিত কারণে অসুস্থ্য-সুপ্রভাত বগুড়া

এসময় পরীক্ষা-নীরিক্ষার পর ডাক্তার জানান, তিনি ষ্ট্রোক করেছেন,তার অবস্থা গুরুতর। বাবার এমন অসুস্থ্যতায় যেন মাথায় আকাশ ভেঙ্গে পড়ে একমাত্র সন্তান আকাশ সরকার রাসেলের।

আকাশ সরকার রাসেল বর্তমানে চ্যানেল সিক্স এর বগুড়া জেলা প্রতিনিধি এবং দৈনিক সুপ্রভাত বগুড়া নিউজ পোর্টালের স্টাফ রিপোর্টার হিসাবে কাজ করেন। তার বাবা বগুড়া শহরের সাতমাথা এলাকায় ষ্টেশন রোডের একজন ফল ব্যবসায়ী।

বাবার এমন অবস্থায় কি করবেন ভেবে পাচ্ছেন না তিনি। সাংবাদিকতার পাশাপাশি বাবার ব্যবসায় সময় দেন তিনি। কিন্তু, বর্তমানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ব্যবসার অবস্থাও ভালো নয়।

জানা গেছে, বাবাকে যখাযথ চিকিৎসা দেবার মত সামর্থও এই মুহুর্তে তার স্বাধ্যের বাইরে। অবশেষে প্রাথমিক চিকিৎসা শেষে রাতে তিনি নিরুপায় হয়ে বাবাকে বাসায় নিয়ে আসেন বর্তমানে তার স্যালাইন সহ অন্যান্য ব্যবস্থাপত্র অনুযায়ী চিকিৎসা চলছে।

এদিকে খবর পেয়ে দৈনিক সুপ্রভাত বগুড়ার প্রকাশক ও সম্পাদক মো: আশরাফুল ইসলাম রহিত, বার্তা সম্পাদক আবু সাঈদ হেলাল, প্রধান উপদেষ্টা রাকিব উদ্দিন প্রাং সিজার ও নজরুল ইসলাম সুপ্রভাত বগুড়া পরিবারের পক্ষ থেকে গভীর সমবেদনা প্রকাশ করে সাংবাদিক আকাশ সরকার রাসেলের বাবার আশু রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়েছেন। এবং সার্বিক সহযোগীতার আশ্বাস দিয়েছেন।